বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
মৌলভীবাজারে দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফেরাম এর সভাপতি শামীম, সাধারণ সম্পাদক মশাহিদ

মৌলভীবাজারে দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফেরাম এর সভাপতি শামীম, সাধারণ সম্পাদক মশাহিদ

Advertisements

বদরুল আলম চৌধুরীঃ মৌলভীবাজারে দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম এর ত্রি-বার্ষিক জেলা ফোরাম গঠন উপলক্ষ্যে কর্মী সভা-২০২০ অনুষ্ঠিত হয়েছে শহরের সাগরিকা হল রুমে আজ ১১ জানুয়ারী সকালে।

দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখা সাবেক সহ-সভাপতি জব্বার তালুকদার এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক চিনু রঞ্জন তালুকদার এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিঠির সহ-সভাপতি ইকবাল হোসেন চৌধুরী।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন- দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিঠির সাধারণ সম্পাদক মকসুদ হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বিশিস্ট সমাজসেবক ও সিনিয়র আইনজীবি মাহবুবুল আলম শামীম, দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিঠির অন্যতম সদস্য আমিরুল হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ও বিশিস্ট সাংবাদিক আশরাফ উদ্দিন মামুন ও কাশিনাথ আলা উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আয়ুব আলী, মৌলভীবাজার অনলাইন প্রেক্লাবের সভাপতি মো: জাফর ইকবাল, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি ও দীপ্ত নিউজ সংবাদ এর সম্পাদক দুরুদ আহমেদ। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন- শেখ ফয়েজ আলী, মোহাম্মদ আব্দুল আহাদ, জোতির্ময় চক্রবর্তী, বারিছ মিয়া, মশাহিদ আহমদ, মউনুল হক, শাহ শরীফ আহমদ, ফাতেমা বেগম পপি, রুবিনা আক্তার, ইশরাত জাহান ইভা, জ্যেতিময় চক্রবর্তী (লিটন), যুব ফোরামের সভাপতি সৈয়দ মঈনুল ইসলাম রবিন, ছাত্র ফোরামের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল হাসান, বিঞ্চু পদ দেব, দৈনিক করতোয়া জেলা প্রতিনিধি এ.কে অলক, যুব ফোরামের নির্বাহী কমঠির সদস্য সাংবাদিক রুবেল রানা চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক রাহাত আহমদ শিপন, সাংবাদিক বদরুল আলম চৌধুরী, তানভীর আঞ্জুম আরিফ, মেরাজ আলী, মোঃ গোলাম কিবরিয়া, মোহাম্মদ শামসুর রহমান, শেখ মোঃ সাব্বির আলম, লিপটন দাশ, পায়েল আহমদ, লিমা বেগম, জিনাতুন নেছা, মিশন চন্দ্র পাল, দেলোয়ার হোসেন, মোঃ মখলিছুর রহমান, মোঃ সোহেল আহমদ, মোঃ জুনেদ মিয়া প্রমুখ। কর্মী সভা শেষে সর্ব সম্মত্তিক্রমে সিনিয়র আইনজীবি মাহবুবুল আলম শামীমকে সভাপতি এবং সাংবাদিক মশাহিদ আহমদকে সাধারণ সম্পাদক ও চিনু রঞ্জন তালুকদারকে সাংগঠনিক সম্পাদক করে ত্রি-বার্ষিক জেলা ফোরাম এর কমিঠি গঠন করা হয়।

অনুষ্টানে নবাগত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের কেন্দ্রীয় ও জেলা শাখার নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team