শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে পিকনিকে যেতে বাঁধা দেওয়ায় শিক্ষার্থীর আত্নহত্যা চট্টগ্রাম বিভাগীয় রেলের ভূ-সম্পত্তি কর্মকর্তাকে বদলির আদেশ টাংগাইল নাগরপুরে গরীব দুঃখীদের মাঝে তীব্র শীতের বস্ত্র বিতরন করলেন তুহিন টাংগাইল নাগরপুরে ১৪৫ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক সম্রাট গ্রেফতার রামগড়ে মাটি চাপায় শ্রমিক নিহত খাগড়াছড়ির দীঘিনালায় বিদ্যুৎ তায়িত হয়ে ছাত্রের মৃত্যু। স্বামী- স্ত্রীর ভালোবাসার বিকল্প নেই প্রমান করলেন হেপী রানী ধর মৌলভীবাজারে আসছেন পুলিশ প্রধান ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বেনাপোলে ইয়াবা ও গাঁজাসহ মহিলা কারবারি আটক সেনাবাহিনীতে চাকুরীর নামে প্রতারণা করে অর্থ আত্মসাৎ লোহাগড়ায় কুখ্যাত প্রতারক মিন্টু গ্রেফতার
বেপরোয়া গতির সাকুরা পরিবহনের বাসচাপায় বরিশালের বিএনপি নেতা নিহত

বেপরোয়া গতির সাকুরা পরিবহনের বাসচাপায় বরিশালের বিএনপি নেতা নিহত

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ পটুয়াখালী-বরিশাল মহাসড়কে সাকুরা পরিবহনের বাসচাপায় হাফিজুল ইসলাম লাবু নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে মটরসাইকেল চালক গুরতর আহত হয়েছে। দূর্ঘটনার পরপরই ঘাতক সাকুরা বাস (ঢাকা মেট্রো ব ১১-৪৫৯৯) এবং বাসের ড্রাইভার সাইফুলকে আটক করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের গাবুয়ায় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি বরিশাল নগরীর পান্থপথের বাসিন্দা ও বিএনপির সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম লাবু বলে জনিয়েছেন নিহতের স্বজনরা। আহতের নাম মটরসাইকেল চালক সুরুজ আহমেদ। হাফিজুলসহ চার বন্ধু মিলে বরিশাল থেকে কুয়াকাটা যাচ্ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাকুরা পরিবহনের বাসটি মটরসাইকেলের পিছনে স্বজোরে ধাক্কা দিলে মটরসাইকেলের পিছনে থাকা আরোহী হাফিজুল ছিটকে পরে ঘটনাস্থলেই মারা যান। চালক গুরত্বর আহত হয়। পরে আহত সুরুজ আহমেদকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা বলেন, দীর্ঘ দিন যাবত পটুয়াখালী ঢাকা কুয়াকাটা রুটে সাকুরা পরিবহনের নিয়ন্ত্রণহীন গাড়ী চালানোর কারনে এই রুটে একাধিক তাজা প্রান ঝড়ে পরলেও কর্তৃপক্ষের উদাসীনতায় এর কোন নিয়ন্ত্রণ হচ্ছে না।

hostseba.com

এখনই এদেরকে নিয়ন্ত্রণ করা না হলে প্রতিদিনই লাশের কাতারে যোগ হবে নতুন নতুন নাম, সাথে বাড়বে স্বজন হারানোর আহাজারি। এ বিষয় পটুয়াখালী ট্রাফিক পুলিশকে আরও সচেতন হওয়ার আহবান জানিয়েছেন বিশেষজ্ঞ মহল।পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘাতক সাকুরা বাস (ঢাকা মেট্রো ব ১১-৪৫৯৯) এবং ড্রাইভার সাইফুলকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team