বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
বরকল উপজেলায় “বঙ্গবন্ধুর” মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

বরকল উপজেলায় “বঙ্গবন্ধুর” মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ আজ শনিবার ১১ জানুয়ারি উপজেলা প্রশাসনের উদ্যোগে জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তার অাগে শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গনের পার্শ্বে মুজিববর্ষের ক্ষণ গণনা যন্ত্রের শুভ উদ্ভোদন করা হয়।

দিবসটির শুরুতেই উপজেলা মাঠ প্রাঙ্গণ থেকে অানন্দশোভাযাত্রা বের করা হয় এবং শোভাযাত্রাটি বরকল বাজার প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর স্থিরচিত্র প্রদর্শন ও বঙ্গবন্ধুর উন্নয়ন শীর্ষক অালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মনজুরুল হক- এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিধান চাকমা, এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুচরিতা ও বরকল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম উদ্দিন।

এসময় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা প্রিয়রতন চাকমা, বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের কর্মকর্তা রুশো খীসা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা শিমুল চাকমা টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প ব্যবস্থাপক চিচি মুনি চাকমা সমবায় অফিসের কর্মকর্তা জ্যাকলিন চাকমা ও কার্বারী এ্যাসোসিয়শনের সভাপতি নন্দ বিকাশ চাকমা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ,আওয়ামীলীগ ও জাতীয়তাবাদী দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, প্রোগ্রাম লাইভ প্রজেক্টশান, অাতজবাজি উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

hostseba.com

সভা শেষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team