বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম নীলফামারীতে নববিবাহিত যুবকের গোপনাঙ্গ কর্তন, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ মিয়ানমারে গণহত্যা বন্ধে জরুরি ব্যবস্থা নিতে হবে: আইসিজে চোর সন্দেহে পুলিশ সদস্যকে পিটিয়ে আহত বাংলাদেশের দুর্নীতি কমেনি : টিআইবি ফরিদপুরে লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট। অদম্য পথিক ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ নাগরপুরে পূর্ব শত্রুতার জেরে শতাধিক গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ “বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত” বাঁশখালীতে কয়েক শতাধিক একর জমির বোরো চাষের স্বপ্ন ভেস্তে দিল দুষ্কৃতকারীরা
চট্টগ্রামে কাওছার পারভীনের একক প্রচেষ্ঠায় চলছে কিউ মদিনা ফার্নিচার শো-রুম এন্ড ফ্যাক্টরী

চট্টগ্রামে কাওছার পারভীনের একক প্রচেষ্ঠায় চলছে কিউ মদিনা ফার্নিচার শো-রুম এন্ড ফ্যাক্টরী

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃচট্টগ্রামে কোতোয়ালি থানাস্থ ২১ নম্বর ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী কিউ মদিনা ফার্নিচার শো রুম এন্ড ফ্যাক্টরী চলছে কাওছার পারভীনের একক প্রচেষ্ঠায়।

কিউ মদিনা ফার্নিচার ১৯৮৬ সালে এম এ কুদ্দুসের হাত ধরে স্থাপিত হয়।স্থাপিত হওয়ার ২৭ বছরের শেষে ২০০৩ সালে তিনি স্ট্রোক করে ৪৮ বছরে মারা যান এম এ কুদ্দুস।মারা যাওয়ার পরে এম এ কুদ্দুসের কিউ মদিনা ফার্নিচার ব্যবসা প্রতিষ্ঠানের হাল ধরনের এম এ কুদ্দুসের স্ত্রী কাওছার পারভীন।বর্তমানে তিনিই কিউ মদিনা ফার্নিচারের প্রপাইটর।

এমনকি বাংলাদেশের প্রথম নারী হিসেবে ফার্ণিচার ব্যবসায় জগতে একক প্রচেষ্টায় যোগদান করেন কাওছার পারভীন ।অন্য কারোর উপর নির্ভরশীল না হয়ে তিনি দিনের পর দিন কঠোর পরিশ্রম করে সংগ্রামের মধ্য দিয়ে নিজের পায়ে দাঁড়িয়ে এই কিউ মদিনা ফার্নিচারের ব্যবসা এবং সংসার পরিচালনা করে থাকেন।

hostseba.com

বর্তমানে কিউ মদিনা ফার্নিচার শো-রুমে পাওয়া যাচ্ছে যেসব আইটেম গুলো তা আপনাদের সামনে প্রকাশ করা হল চেয়ার, খাট, সোফা, ডিভান, সেন্টার টেবিল, বেড ও বেডসাইড টেবিল, চেস্ট অব ড্রয়ার, ওয়ারড্রব, আলমারি, শোকেস, ওপেন শেলফ, বুকশেলফ, টিভি কেবিনেট, মিনি কেবিনেটসহ গৃহস্থালির হরেক রকমের আসবাবপত্র দিয়ে থরে থরে সাজানো ফার্নিচারের শো রুম।

স্বল্প দামে বাহারি ডিজাইনের ফার্ণিচার নিয়ে এসেছে কিউ মদিনা ফার্নিচার।কিউ মদিনা ফার্ণিচাররের পরিচালক কাওছার পারভীন বিবিসিনিউজ টুয়েন্টি ফোর ডট কম ডট বিডি’কে বলেন,কিউ মদিনা ফার্নিচারের বেশিরভাগ কাঁচামাল আমাদের বাংলাদেশের। দামও ক্রেতাদের হাতের নাগালে। একটি মুন বেডসিটের সঙ্গে একটি আলমারি ও ড্রেসিং টেবিল আছে।

তিনি আরো বলেন কিউ মদিনা ফার্নিচার শো রুমের নিজস্ব কারখানা রয়েছে,এতে উক্ত কারখানায় মহিলা- পুরুষ সহ ১২ জনের অধিক শ্রমীক প্রতিনিয়ত কর্মরত রয়েছেন বলে বিবিসিনিউজ টুয়েন্টি ফোর ডট কম ডট বিডি’কে জানান কিউ মদিনা ফার্নিচারের প্রপাইটর কাওছার পারভীন।

 

কাওছার পারভীন নারীদের এই বর্তমান যুগে ব্যবসায়িক কাজে এগিয়ে আসার আহবান জানান,তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী নারী,সংসদীয় স্পিকার নারী তাহলে যে খানে আমাদের দেশকে নারীরা নেতৃত্ব দিচ্ছে সেখানে আমরা নারীরা কেন পিছিয়ে থাকব,সুতরাং নারীদের উচিত প্রত্যেকটা কাজে যোগদান করে দেশকে অর্থনৈতিক ভাবে এগিয়ে নিয়ে যেতে হবে বলে জানান।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team