1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ০২ Jun ২০২০, ১১:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
আল্লামা হাশেমী হুযূর কেবলা আমাদের মাঝে আর নেই! সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের জন্য দোয়া চেয়েছেন দেওয়ান বেদারুল ইসলাম চট্টগ্রামে আরও ২০৮ জন নতুন শনাক্ত যে ঔষুধ সাধারণ মানুষ কিনতে পারবে না, সেটি আমিও নিবো না: ডা. জাফরুল্লাহ দুর্বৃত্তের থাবায় ক্ষতিগ্রস্ত আনারস চাষীর পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী হালুয়াঘাটে আগুনে দগ্ধ প্রতিবন্ধি কিশোরীকে আর্থিক সহায়তা প্রদান করেন ইউএনও ভাদগাঁও ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে এর সাংগঠনিক সম্পাদক মোহনের জন্মদিন আজ শিক্ষার আলো কোচিং সেন্টারের শতভাগ সাফল্য তেতুঁলিয়ায় চা শ্রমিকের ভুয়া তালিকা অনিয়মের অভিযোগ মৌলভীবাজার পৌর ঈদগাহের জন্য ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকার ভূমি ক্রয়
সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ ও রেজিস্ট্রেশন কার্ড গ্রহণ

সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ ও রেজিস্ট্রেশন কার্ড গ্রহণ

Advertisements

Print Friendly, PDF & Email

সীতাকুণ্ড প্রতিনিধিঃ শহর ও গ্রামের অসহায় ছিন্নমূল মানুষেরা অনেক কষ্ট করে শীত নিবারণের চেষ্টা করে। মানুষ মানুষের জন্য। মানুষের প্রতি মানুষের অবারিত ভালবাসা পারে তাদের পাশে দাড়াতে। বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের আলোচনা সভায় বক্তারা।সীতাকুণ্ডে অসহায়, দরিদ্র ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করেছেন সংগঠনটি।

এই উপলক্ষে ২৭ ডিসেম্বর সীতাকুণ্ড পৌরসভা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো:শাহ আলম, সীতাকুণ্ড বাজার কমিটির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ওয়াহিদী।

সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি এম কে মনিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি লায়ন মো:গিয়াস উদ্দীন, সীতাকুণ্ড সমিতির সাধারন সম্পাদক লায়ন নাছির উদ্দীন মানিক,সিনিয়র সহ সভাপতি লায়ন আলহাজ্ব বেলাল হোসেন,সহ সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মো:কামরুদ্দোজা।এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো, সীতাকুণ্ড সমিতির আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকেট সরওয়ার হোসেন লাভলু,সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের আইন উপদেস্টা ব্যারিস্টার এস এম সাকিল,সাবেক ছাত্রনেতা কবি আতাউল আরিফ,কথা সাহিত্যিক দেবাশীষ ভট্টাচার্য।

সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলো সংগঠনের সভাপতি হারুনুর রশিদ,প্রথম প্রহর ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মো:সাদেক, সীতাকুণ্ড পাবলিক স্কুলের শিক্ষক মো:জাহেদুল ইসলাম,লিও ডিস্ট্রিক জোন ডিরেক্টর আরাফাত এলাহী,সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন, সহ সভাপতি সায়েদ উদ্দীন, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন,আইন সম্পাদক এডভোকেট শাহাদাত হোসেন,বন ও পরিবেশ সম্পাদক নুরুল আজম,আইটি সম্পাদক ইফতেখার উদ্দীন ইমন,শিশু ও মহিলা সম্পাদিকা নাহিদা আক্তার,প্রচার সম্পাদক মেহেদী হাসান সাকিব,ত্রাণ সম্পাদক আরিফ,স্বাস্থ্য সম্পাদক তুষার চৌধুরী, বাণিজ্য সম্পাদক সৈয়দ আল হোসাইন আয়াস, কার্যকরি সদস্য বোরহান উদ্দীন, সদস্য মো:রবিন, সদস্য নুরুচ্ছফা।

বক্তারা বলেন, আমাদের যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে বাঁচাতে হলে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে।যুব সমাজই পারে সমাজ থেকে মাদক,ইভটিজিং,বাল্যবিবাহ দূর করতে। তিনি আরো বলেন, যারা মাদকের সাথে জড়িত তাদেরকে মাদকমুক্ত করতে হলে যুব সংগঠনে তাদেরকে যুক্ত করে ভালো পথে নিয়ে আসতে হবে।

যুব সংগঠন তাদেরকে আলোর পথ দেখাতে হবে।আর যদি কেউ মাদক না ছাড়ে তাহলে যুব সমাজ তাকে প্রশাসনের কাছে হস্তান্তর করবে।তিনি সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ কর্মসূচীকে সাধুবাদ জানিয়ে বলেন যুব উন্নয়ন ফাউন্ডেশন যে কাজ করছে নি:সন্দেহে এটি মানবতার এক অনন্য দৃষ্টান্ত।

তিনি সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের উত্তোরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠানে সীতাকুণ্ড পৌরসভার বিভিন্ন এলাকার মোট ৫০ জন দু:স্থ ও শীতার্ত মানুষের মাঝে জ্যাকেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শীতবস্ত্র বিতরণের পর সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর কার্যকরি পরিষদ সীতাকুণ্ড পৌরসভার মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কাছ থেকে সংগঠনের রেজিস্ট্রেশন সনদ গ্রহণ করেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team