সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ঢাকা দক্ষিণ সিটিতে সংঘর্ষ-গুলি,পাল্টাপাল্টি দু’পক্ষের অভিযোগ যুবলীগ সভাপতির হাত ধরে দুই সন্তানের জননী উধাও,মামলা দায়ের! স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে ধর্ষণ, দম্পতি আটক স্ত্রীকে ওষুধ আনতে পাঠিয়ে স্বামীর আত্মহত্যা যশোর সাগরদাঁড়িতে জমে উঠেছে মধু মেলা বাঁশখালীতে লোহার পাইপবহনকারী গাড়ী উল্টে গ্যাসলাইনে কর্মরত ১শ্রমিক নিহত ঘুষ গ্রহণের অভিযোগে ভুমি কর্মকর্তা মোহাসিন সমায়িক বরখাস্ত কেশবপুরের গৌরিঘোনায় কমিউনিটি সংলাপ বৈষম্য নিরসন সাম্প্রদায়িক উন্নয়নের লক্ষ্যে বন্ধুনীড় সামাজিক সংগঠনের ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত মির্জাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন
সুন্দরবনে মাছ শিকারে গিয়ে ভাগ্য খুলে যায়

সুন্দরবনে মাছ শিকারে গিয়ে ভাগ্য খুলে যায়

Advertisements

  1. বিবিসি নিউজ২৪ ডেস্কঃ  সুন্দরবনে মাছ শিকারে গিয়ে ভাগ্য খুলেছে সাতক্ষীরা শ্যামনগর উপজেলার জেলে মঞ্জু গাজীর। তার জালে ধরা পড়া ১২১টি মেইদ মাছ তিনি বিক্রি করেছেন পাঁচ লাখ ৭০ হাজার টাকায়।

গতকাল রোববার সন্ধ্যায় মাছগুলো উপজেলার হরিনগর বাজারে বিক্রি করা হয়। এত টাকার মাছ একসঙ্গে ধরা পড়াকে বিস্ময়কর বলছেন স্থানীয় জেলেরাসহ অনেকেই।

খোঁজ নিয়ে জানা যায়, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর গ্রামের মঞ্জু গাজী বন বিভাগের অনুমতি নিয়ে কয়েকদিন আগে মাছ ধরতে সুন্দরবনে প্রবেশ করেন। সুন্দরবনের নদীতে মাছ ধরতে জাল ফেলেন তিনি। আর এতেই ধরা পড়ে ১২১টি মেইদ মাছ।

মঞ্জু গাজী জানান, দুইটি জালের মধ্যে একটিতে ১২১টি মেইদ মাছ ধরা পড়েছে। পাইকারী এক ক্রেতা ৫ লাখ ৭০ হাজার টাকায় মাছগুলো ক্রয় করেছেন।

তিনি আরও বলেন, ‘অন্য জালেও প্রচুর মেইদ মাছ আটকা পড়েছিল। কিন্তু জালটি আর পাইনি। ধারণা করছি, বেশি মাছ একত্রে আটকে পড়ার কারণে জালটি টেনে নিয়ে গেছে মাছেরা। এই মাছ খুব বেশি পাওয়া যায় না। ঝাঁক নিয়ে ঘুরে বেড়ায়।’

মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম বলেন, ‘সুন্দরবনের চুনকুড়ি নদীতে এত টাকার মূল্যমানের মেইদ মাছ ধরা পড়ছে, প্রতিদিনই জেলেরা ২ থেকে ৩ লাখ টাকার মাছ এক সঙ্গে বিক্রি করছে। অনেক আবার মাছ ধরতে গিয়ে খালি হাতেও ফিরছেন।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team