বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
শেরপুরের শ্রীবরদীতে নানার নিকট ধর্ষণের শিকার নাতনী। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবারাত্রি উম্মুক্ত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আয়োজন লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত কালিয়ায় চারটি অবৈধ ইটভাটা উচ্ছেদ আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম নীলফামারীতে নববিবাহিত যুবকের গোপনাঙ্গ কর্তন, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ মিয়ানমারে গণহত্যা বন্ধে জরুরি ব্যবস্থা নিতে হবে: আইসিজে চোর সন্দেহে পুলিশ সদস্যকে পিটিয়ে আহত
ভারত থেকে বিশেষ ট্রাভেল পারমিটে ১৯ বাংলাদেশি দেশে ফেরত

ভারত থেকে বিশেষ ট্রাভেল পারমিটে ১৯ বাংলাদেশি দেশে ফেরত

Advertisements

জাহিরুল মিলন, নিজস্ব প্রতিনিধি, যশোরঃ ভালো কাজের প্রলোভনে ভারতে প্রবেশ করে বিভিন্ন মেয়াদে কারাভোগ শেষে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে দেশে ফিরেছে ১৯ বাংলাদেশি নাগরিক।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতীয় পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ তাদেরকে বেনাপোল ইমিগ্রেশনে হস্তান্তর করেন।

ফেরত আসা বাংলাদেশি নাগরিক হলেন, শেরপুর জেলার রিয়াজ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন, জয়নাল আবেদিনের ছেলে বিজয় মিয়া, হাসেম আলীর ছেলে মুক্তার মিয়া, চাঁন মন্ডলের ছেলে জাহিদুল ইসলাম, চানমিয়ার ছেলে সুমন মিয়া, শাহিন মিয়ার ছেলে আবুল কালাম, জলীলের ছেলে আশিক মিয়া, আফিল উদ্দিনের ছেলে ছমির মিয়া, রেজাউদ্দিনের ছেলে লালমিয়া, আব্দুর রাজ্জাক এর ছেলে মঞ্জুরুল হক, লালমনিরহাট জেলার আমিনুর রহমানের ছেলে আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ জেলার শাহজাহান খানের ছেলে সজিব হোসেন ও দোলন হোসেন, গাজীপুর জেলার মেরাজ আলীর ছেলে কবির হোসেন, শাহেদ আলীর ছেলে হাবিবুর রহমান, সৈয়দপুর জেলার সরাফাত হোসেনের ছেলে খালিদ বিন খোকন, মাদারিপুর জেলার খালেক মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন, দিনাজপুর জেলার জয়নাল আবেদিনের ছেলে রফিকুল ইসলাম, নরসিংদী জেলার বিল্লাল হোসেনের ছেলে নজরুল ইসলাম।

বেনাপোল ইমিগ্রেশন সূত্র থেকে জানা যায়, ভালো কাজের জন্য বিভিন্ন সীমান্ত পথে গত ২ বছর আগে এরা ভারত পাড়ি জমায়। সেখানে তামিলনাড়ু প্রদেশের ক্রিকুট শহরের আন্থনী গার্মেন্টসে চাকুরী করত। পরে ওই গার্মেন্টস থেকে পুলিশের কাছে ধরা পড়ে। পুলিশ তাদের আদালতের মাধ্যেমে চেন্নাই সেন্ট্রাল জেল খানায় রাখে। পরে দুই দেশের স্বরাষ্ট্রমন্ত্রনালয় চিঠি চালাচালির এক পর্যায়ে তারা বিশেষ ট্রভেল পারমিটের মাধ্যমে বেনাপোল দিয়ে দেশে ফেরত আসে।

ফেরত আসা নজরুলের কাছে জানতে চাইলে তিনি বলেন বলেন, অভাব অনটনের সংসারে গত দুই বছর আগে দালালের মাধ্যমে ভারত পাড়ি দিয়ে তামিলনাড়ু ক্রিকুট শহরে আন্থনী নামে একটি গার্মেন্টেসে চাকুরী করি। সেখান থেকে পুলিশ আটক করে আমাদের চেন্নাই সেন্ট্রাল জেলে পাঠায়।

hostseba.com

বেনাপোল ইমিগ্রেশন ওসি মহসিন খান পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফেরত আসাদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, ফেরত আসা বাংলাদেশি নাগরিকদের থানার আনুষ্ঠানিকতার কাজ শেষে তাদের আত্নীয়-স্বজনদের কাছে তুলে দেওয়া হবে। তারা যেন ভালভাবে নিজেদের গন্তব্যে পৌছাতে পারে সে ব্যাপারে আমরা সার্বিক সহযোগীতা করবো বলে তিনি জানান।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team