বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৮:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম নীলফামারীতে নববিবাহিত যুবকের গোপনাঙ্গ কর্তন, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ মিয়ানমারে গণহত্যা বন্ধে জরুরি ব্যবস্থা নিতে হবে: আইসিজে চোর সন্দেহে পুলিশ সদস্যকে পিটিয়ে আহত বাংলাদেশের দুর্নীতি কমেনি : টিআইবি ফরিদপুরে লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট। অদম্য পথিক ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ নাগরপুরে পূর্ব শত্রুতার জেরে শতাধিক গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ “বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত” বাঁশখালীতে কয়েক শতাধিক একর জমির বোরো চাষের স্বপ্ন ভেস্তে দিল দুষ্কৃতকারীরা

আজ শহীদ বুদ্ধিজীবী দিবস

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ আজ। ১৯৭১ সালের এ দিনে দখলদার পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের দোসর রাজাকার, আল-বদর ও আল-শামস বাহিনী হত্যা করে বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের।

প্রতি বছরের মতো এবারও বিনম্র শ্রদ্ধায় জাতি শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করবে। শনিবার সকালে, রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন।

এরপর, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর নেতৃত্বে শহীদ পরিবারের সদস্যবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধারা সকাল ৭টা ২২ মিনিটে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে এবং সকাল ৮টা ৩০ মিনিটে রায়েরবাজার বধ্যভূমি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন।

দিবসটি উপলক্ষে বাংলাদেশ বেতার, বাংলাদেশ টেলিভিশনসহ অন্যান্য বেসরকারি টিভি চ্যানেল তাৎপর্য তুলে ধরে বিশেষ অনুষ্ঠান প্রচার করবে।  এ উপলক্ষে, রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team