বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১১:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
উখিয়ায় শুভ উদ্বোধন হলো উখিয়া কোচিং ক্লাব (ইউসিসি) গুগলে কর্মরতদের সর্বোচ্চ বেতন কত? ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি শেরপুরের শ্রীবরদীতে নানার নিকট ধর্ষণের শিকার নাতনী। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবারাত্রি উম্মুক্ত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আয়োজন লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত কালিয়ায় চারটি অবৈধ ইটভাটা উচ্ছেদ আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম
লামায় সরকারিভাবে আমন ২০১৯-২০ মৌসুমের ধান ক্রয় শুরু,লক্ষ্যমাত্রা ৩৯১ মেট্রিক টন।

লামায় সরকারিভাবে আমন ২০১৯-২০ মৌসুমের ধান ক্রয় শুরু,লক্ষ্যমাত্রা ৩৯১ মেট্রিক টন।

Advertisements

কে এইচ মহসিন লামাঃ- লামায় সরকারিভাবে আমন ২০১৯-২০ মৌসুমের ধান ক্রয় শুরু হয়েছে। ১১ (ডিসেম্বার) বুধবার এই ধান সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান মো:মোস্তফা জামাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি। এবার লামা উপজেলার ২টি খাদ্য গুদামের তত্ত্বাবধানে ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৩ হাজার ২৭৯ জন কৃষকের কাছ থেকে মোট ৩৯১ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।

জানা গেছে, কৃষক পর্যায়ে প্রতি কেজি ধান ২৬ টাকা হারে প্রতি মণ ১ হাজার ৪০ টাকা নির্ধারিত দামে ধান ক্রয় করছে সরকারি প্রতিষ্ঠান খাদ্য বিভাগ। খাদ্য বিভাগ সরাসরি এসব ধান সংগ্রহ করছে।

লামা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:মোরশেদুল আলম জানান, ২০ নভেম্বর ২০১৯ইং হতে চলতি মৌসুমের আমন ধান ক্রয় শুরু হয়েছে এবং এই ধান ক্রয় আগামী ২৮ ফেব্রুয়ারী ২০২০ইং পর্যন্ত চলবে। লামা খাদ্য গুদাম লামা পৌরসভা, গজালিয়া, লামা সদর, ফাঁসিয়াখালী, সরই, রুপসীপাড়া ইউনিয়নের কৃষক হতে মোট ২৭৯ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে।

এছাড়া আজিজনগর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপায়ন বড়ুয়া বলেন, আজিজনগর খাদ্য গুদামের অধিনে আজিজনগর ও ফাইতং ইউনিয়ন হতে আমন মৌসুমে ১১২ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।

hostseba.com

এসময় আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মো: জহিরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিলকি রাণী দাশ, লামা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোরশেদুল আলম, খাদ্য বিভাগের এএসআই উপচিং মার্মাসহ প্রমুখ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team