শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ এবং শেরপুর জেলা- ঘোষনা করলেন শেরপুরের ডিসি

বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ এবং শেরপুর জেলা- ঘোষনা করলেন শেরপুরের ডিসি

Advertisements

জুয়েল উদ্দিন, শেরপুর প্রতিনিধিঃ  আজ ১১/১২/২০১৯ ইং,রোজঃ বুধ বার,ময়মনসিংহ বিভাগে বাল্যবিবাহ রোধকল্পে শেরপুর জেলা শহরে মানববন্ধন ও শপথ বাক্য পাঠ করা হয়।
শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক জনাবা আনার কলি মাহবুবা।

আজ সকাল সাড়ে নয়টায় বাল্যবিবাহ রুধে মানববন্ধন করা হয় ডিসি অফিস থেকে শুরু করে পুরো শহরে।সেখানে উপস্থিত থাকেন জেলাপ্রশাসক জনাবা আনার কলি মাহবুবা সহ জেলাপ্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তা বৃন্দ। সেইসাথে অংশ নেয় শেরপুরের বিভিন্ন স্কুল,কলেজের শিক্ষার্থী ও শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

তারা সকলে মুখে মুখে আওয়াজ তুলে” বাল্যবিবাহকে না বলুন,আর নয় বাল্যবিবাহ। যেখানেই বাল্যবিবাহ,সেখানেই প্রতিবাদ।”
বাল্যবিবাহ রোধের জন্য পুরো শহরেই উঠে ঝড়।

পিছিয়ে থাকেনি শেরপুরের স্কাউট সদস্যরাও।তারাও শেরপুর জেলা প্রশাসনের সাথে একাত্নতা ঘোষনা করে মানববন্ধনে আওয়াজ তুলছে” বাল্যবিবাহকে না বলুন,১৮ ‘র আগে বিয়ে নয়,২১’র আগে সন্তান নয়।”

পুরো শেরপুর শহর প্রদক্ষিণ করে নিউমার্কেট মোড়ে বাল্যবিবাহ রোধকল্পে শুরু হয় রঙ্গিন ব্যানারে গণস্বাক্ষরতা অভিযান।উৎফুল্লতার সাথে স্বাক্ষর করছে শেরপুরবাসী ও শেরপুরের জেলা প্রশাসকসহ আরো অনেকে।

hostseba.com

স্বাক্ষরতার কার্যক্রম শেষে জেলা প্রশাসক আনার কলি মাহবুবা সমাপনী বক্তৃতার মাধ্যমে জনসচেতনতার লক্ষে বিনা টাকায় সেবা নেওয়ার জন্য ৯৯৯ এ ফোন দেওয়ার আহ্বান করেন। ও বাল্যবিবাহ অপসারণের জন্য ১০৯, সাংবাদিক এবং পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করতে বলেন।

আরো বলেন আমরা ইতোমধ্যে শেরপুরকে বাল্যবিবাহ মুক্ত ঘোষনা করেছি।তাই যেকোনো উপায়ে আমাদেরকে এখন বাল্যবিবাহ রোধ করতে হবে।সবশেষে সকলকে বাল্যবিবাহ নির্মূলে শপথ করার আহ্বান রেখে কার্যক্রম শেষ করে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team