বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১০:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
উখিয়ায় শুভ উদ্বোধন হলো উখিয়া কোচিং ক্লাব (ইউসিসি)। গুগলে কর্মরতদের সর্বোচ্চ বেতন কত? ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি শেরপুরের শ্রীবরদীতে নানার নিকট ধর্ষণের শিকার নাতনী। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবারাত্রি উম্মুক্ত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আয়োজন লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত কালিয়ায় চারটি অবৈধ ইটভাটা উচ্ছেদ আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম
খালেদা জিয়ার জামিনে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ নেই বললেন -স্বরাষ্ট্রমন্ত্রী।

খালেদা জিয়ার জামিনে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ নেই বললেন -স্বরাষ্ট্রমন্ত্রী।

Advertisements

মোঃ রুবেল মিয়া,ব্যুরো প্রধান ময়মনসিংহঃ-জামালপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়া দূর্নীতির মামলায় কারাগারে রয়েছে,তাকে সর্বোচ্চ চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

তাকে জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার । এ বিষয়ে সরকারের কোন হস্থক্ষেপ নেই, আদালত স্বাধীন মতো চলছে । তিনি আরো বলেন, বিএনপি নেএী খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আন্দোলন করলেও জনগনের সে বিষয়ে কোন সারা নেই।

আজ বুধবার দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স ক্লাবে জেলা পুলিশ আয়োজিত মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলন। তিনি আরও বলেন, এদেশের জনগণ জঙ্গীদের ঘৃণা করেন। মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সবাই সারা দিয়েছিলো বলেই জঙ্গী দমন করতে সক্ষম হয়েছি।

পুলিশকে অনেক হয়রানি হতে হয়েছে । পুলিশকে পিটিয়ে জখম করছে এইটাও আমরা দেখেছি। পুলিশ এদেশের শান্তি ও নিরাপত্তার জন্য অপরিহার্য। তবে কিছু পুলিশ আইন ভঙ্গ করেন। তাদের তৎক্ষনাৎ আইনের আওয়াতায় নিয়ে আসা হচ্ছে।

বাংলাদেশ আর পিছিয়ে যাবে না। পুলিশকে আমরা আরো শক্তিশালী করছি। বাংলাদেশ যেইভাবে এগিয়ে যাচ্ছে, আমরা আরো এগিয়ে যাবো।জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, প্রধানমন্ত্রীর এসডিজি বিষয়ক সমন্ময়ক আবুল কালাম আজাদ,পুলিশের ময়মনসিংহ রেঞ্জেরে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোঃ এনামুল হক সহ আরো অনেকে।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team