শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১০:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মসজিদুল আকসা রক্ষায় সব মুসলিম দেশ এক হ্ওয়ার আশংখা আবারো বোরকার বিরুদ্ধে সরব তসলিমা নাসরিন প্রখ্যাত মিজানুর রহমান আজহারীর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ (ভিডিও) মুসলিমরা সন্ত্রাসী নয়, ইসলাম সন্ত্রাসী বানায় না: এরদোগান শেরপুর শ্রীবরদীতে উপজেলা ও পৌর বি এন পির আহ্বায়ক কমিটি গঠন যশোরে শার্শায় শুরু হয়েছে খেজুর রস সংগ্রহ টাংগাইলের নাগরপুরে প্রশাসনের নাকের উপর দিয়ে চলছে ড্রেজার ব্যাবসা বীর মুক্তিযোদ্ধা সেকান্দর হায়াত খানের ছেলের চট্টগ্রাম -৮ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ সোনাকানিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্টিত অর্থ আত্মসাত মামলায় কারাগারে মাহী এন্টারপ্রাইজের ম্যানেজার আবুল কাশেম
চট্টগ্রামের আজম নগর এলাকায় চোরের উতপাত,প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর

চট্টগ্রামের আজম নগর এলাকায় চোরের উতপাত,প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর

Advertisements

মোঃ নুরুল আমিন সোহেলঃ চট্টগ্রামের পাহাড়তলি থানাস্থ ৯ নং ওয়ার্ড আজম নগরে গত দুই মাস ধরে ব্যাপক চুরি বেড়ে গেছে। আজম নগর এলাকার দোকানপাট,বাসাবাড়ি হতে প্রায় রাতেই ঘটছে চুরির ঘটনা। চোরেরা এলাকার বিভিন্ন বাড়িতে হানা দিয়ে মোবাইল ফোনসেট, মোটরসাইকেল, স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে যাচ্ছে। ফলে চোরের উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী।

ভুক্তভোগীদের কাছ থেকে জানা গেছে, পাহাড়তলি থানাস্থ আজম নগরে বিভিন্ন পাড়া-মহল্লায় গত দুই মাসের ব্যবধানে ১০টি বাড়ি, একটি ব্যবসাপ্রতিষ্ঠান চুরি সংঘটিত হয়েছে। এ ছাড়া আজম নগরের সুমন টেলিকম দোকানে এবং কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী সুমন বলেন, ‘চোরেরা সাধারণত গভীর রাতে দোকান এবং বাড়িতে হানা দিচ্ছে। তারা নানা কৌশল অবলম্বন করে বাসা বাড়ির মূল্যবান মালামাল নিয়ে যাচ্ছে। চোরের কারণে আমরা অতিষ্ঠ। সব সময় আশঙ্কায় থাকতে হয়।তিনি আরো বলেন গত নভেম্বর মাসের ২১ তারিখ রাত তিনটার দিকে আমার দোকান চুরি করেছে,এতে আমার প্রায় তিন লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। আমরা দ্রুত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পদক্ষেপ কামনা করি।

hostseba.com

এ বিষয়ে আজম নগরের বাসিন্দা এডভোকেট আব্দুল ওয়াহাব বলেন, বেশ কিছুদিন ধরে আমাদের আজম নগরে চোরের ব্যাপক উতপাত বেড়ে গেছে এমন কি এলাকায় দোকান ও বাসাবাড়ি চুরির ঘটনা ঘটছে বলে জানান। ্তিনি বলেন বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team