শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১০:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মিরসরাইয়ে পুলিশের অভিযানে ৪২ বোতল ফেনসিডিলসহ আটক-১ পরীক্ষামূলক সম্প্রচার কার্যক্রম শুরু করেছে রংধনু টিভি অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পাবনা এক্সপ্রেস শাকিব ছেলের কোনো খরচ দেয় না : অপু বিশ্বাস খালেদা জিয়াকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে – কামরুল ইসলাম থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত জায়গায় গান-বাজনা নিষেধ ছাত্রনেতা মুরাদ আহমদের পদত্যাগের মধ্যদিয়ে ২৬ বছরের রাজনৈতিক সর্ম্পকের অবসান চট্টগ্রামে যাত্রী ও পথচারীদের সড়ক পরিবহন আইন’২০১৯ সম্পর্কে সচেতনতামূলক কর্মসূচি পালন টাংগাইল নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত কেশবপুরে ডিপ্লোমা মেডিকেল এর উদ্যোগে নবাগত ইউএনও-কে সংবর্ধনা প্রদান
হিজড়া নেত্রী থেকে আওয়ামীলীগ নেত্রী ঃ মৌসুমী হামিদ

হিজড়া নেত্রী থেকে আওয়ামীলীগ নেত্রী ঃ মৌসুমী হামিদ

Advertisements

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের হিজরা সমাজের মানুষ গুলি বরাবরের মতই অবহেলিত আর নির্যাতিত,তবে এরা ও রক্তমাংশ গড়া মানুষ এদের ও আছে আবেগ অনুভূতি, পাওয়া না পাওয়া হতাশা।তেমনি এদের আছে নিজ পায়ে দাড়িয়ে সামনে চলার প্রত্যায়।

এই সমাজের বাসিন্দা হয়ে ও বাংলাদেশের মুক্তিযোদ্বের স্বপক্ষের দলের সমর্থক হয়ে,বঙ্গকন্যার প্রেমে পড়ে প্রতিনিয়ত আওয়ামীলীগের আদর্শ লালনে দিন কাটাচ্ছেন হিজড়া নেত্রী মৌসুমী হামিদ।
এই মৌসুৃমী হামিদ চট্টগ্রাম দঃজেলা হিজড়া সমিতির সভাপতি ও বটে।

কিছু হিজড়ার প্রতি মানুষ নেতিবাচক চিন্তা করলে ও এই মৌসুমী হামিদ কিন্তু দঃচট্টলার জনপদে এক অবিসংবাদিত নেতা হিসেবে রূপ পেতে যাচ্ছে দিন দিন।

দ;চট্টলার বানিজ্যিক উপশহর খ্যাত কেরানীহাটের সর্বস্তরের মানুষের প্রতি রয়েছে এই মৌসুমী হিজড়ার নির্মল ভালোবাসা।

এখানকার নেতাকর্মীরা তাকে ও ভালোবাসেন প্রচুর।এই মৌসুমী হামিদের সাথে বেশী সখ্য কিন্তু আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের সাথে।

hostseba.com

গত ২৫শে নভেম্বর বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নজিরবিহীন ব্যানার দিয়ে গেইট নির্মান করে, দঃজেলাকে আর বান্দরবান জেলাকে স্মরনকালের সর্ববৃহত্তম শুভেচ্ছা দিয়ে আওয়ামী রাজনীতিতে আলোচনার কেন্দ্রবিন্দু হন এই হিজড়া সভাপতি মৌসুমী হামিদ।
মৌসুমী হামিদের চাওয়া পাওয়া কি জানতে চাইলে তিনি বলেন,আমি তৃতীয় লিঙ্গের হতে পারি তবে আমি নিখাদঁ মুজিব প্রেমিক।

আমি ৫টাকা ১০টা খুজেঁ খায় আর সেই থেকে কিছু বাচিঁয়ে বঙ্গবন্ধুর আদর্শকে আরো বেশী প্রশারিত করার জন্য ব্যানার বা বিভিন্ন পদক্ষেপ নেয়।
মানুষ আমাকে যেটা বলবে বলুক।

আমি পার্বত্য এলাকার মন্ত্রী জনাব বীর বাহাদুর, আর তার ছেলে রহিম বাহাদুর এবং বান্দরবানের সভাপতি ক্যা শৈ হ্লা, সাধারনসম্পাদক মহোদয় এবং সাতকানিয়া লোহাগাড়ার সাংসদ এমপি নদভী এবং তার স্ত্রী নারী নেত্রী রিজিয়া রেজার দেখানো পথ আমার খুব প্রিয়, আমি তাদের রাজনীতি দেখে দেখে তৃতীয় লিঙ্গ হওয়ার পরেও রাজনীতি করার ইচ্ছা হলো।

আর আমি তাদের প্রতি আহবান জানাবো এই হিজড়া সমাজ খুবই অবহেলিত, আমাদের সমাজের দিকে একটু তারা যাতে সু নজর দেয় আমি হাত জোর করে তাদের দিকে অনুরোধ জানাচ্ছি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team