শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মিরসরাইয়ে পুলিশের অভিযানে ৪২ বোতল ফেনসিডিলসহ আটক-১ পরীক্ষামূলক সম্প্রচার কার্যক্রম শুরু করেছে রংধনু টিভি অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পাবনা এক্সপ্রেস শাকিব ছেলের কোনো খরচ দেয় না : অপু বিশ্বাস খালেদা জিয়াকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে – কামরুল ইসলাম থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত জায়গায় গান-বাজনা নিষেধ ছাত্রনেতা মুরাদ আহমদের পদত্যাগের মধ্যদিয়ে ২৬ বছরের রাজনৈতিক সর্ম্পকের অবসান চট্টগ্রামে যাত্রী ও পথচারীদের সড়ক পরিবহন আইন’২০১৯ সম্পর্কে সচেতনতামূলক কর্মসূচি পালন টাংগাইল নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত কেশবপুরে ডিপ্লোমা মেডিকেল এর উদ্যোগে নবাগত ইউএনও-কে সংবর্ধনা প্রদান
সুনামগঞ্জে ডিসি কাপ টুর্ণামেন্টে সেমি – ফাইন্যালে ছাতক

সুনামগঞ্জে ডিসি কাপ টুর্ণামেন্টে সেমি – ফাইন্যালে ছাতক

Advertisements

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্ণামেন্টের কোয়াটার ফাইন্যালে ধর্মপাশা উপজেলা ফুটবল দলকে ৩-২ গোলে পরাজিত করে সেমি-ফাইন্যাল নিশ্চিত করেছে ছাতক উপজেলা ফুটবল দল।

রোববার বিকেলে জেলা স্টেডিয়ামে ধর্মপাশা ও ছাতক উপজেলা ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত কোয়াটার ফাইন্যাল যোগ্যতার ভিত্তিতেই সেমি ফাইন্যাল খেলার গৌরব অর্জন করে ছাতক উপজেলা ফুটবল দল। পরবর্তি সেমি ফাইন্যালে সুনামগঞ্জ সদর উপজেলা ফুটবল দলের মুখোমুখি হবে ছাতক উপজেলা দল।

খেলার প্রথমার্ধের ১০ মিনিটে ধর্মপাশার মহসিনের দেয়া গোলে পিছিয়ে যায় ছাতক। ১-০ গোলের ব্যবধানে প্রথমার্ধের খেলা শেষ হলেও দ্বিতীয়ার্ধের ৪৭ মিনিটে ছাতক দলের বিদেশী খেলোয়াড় দিমাগো গোল করে সমতা ফিরিয়ে আনেন।

খেলার ৬৪ মিনিটে আবারো পিছিয়ে পরে ছাতক। ধর্মপাশার জিএম ওবায়দুরের দেয়া গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ধর্মপাশা। খেলার পরবর্তি ২৬ মিনিট বল নিজেদের নিয়ন্ত্রনে রেখে প্রতিপক্ষের উপর চড়াও হয় ছাতক দল।

৭২ ও ৭৫ মিনিটে পরপর ২টি গোল করে দলকে সেমি ফাইন্যালে পৌছে দেন ছাতকের ৯ নং জার্সিধারী খোলোয়াড় জিল্লুর। তার এ ক্রিড়া নৈপুন্যে ম্যাচের সেরা খেলোয়াড় হিসেবে তাকে নির্বাচিত করা হয়।

hostseba.com

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ছাতক ফুটবল দল পরিচালনা কমিটির আহবায়ক ও ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, সহকারী কমিশনার(ভুমি) তাপস শীল, টিম ম্যানেজার, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী,l।

খেলা পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক শাহীন চৌধুরী, রজনু আহমদ, ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিব, কোচ সৈয়দ আহমদ লেচু, ক্রিড়া সংগঠক আজিজুর রহমান, রুহেল চৌধুরী, মামুন মিয়া প্রমুখ দলের পক্ষে উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team