শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
স্ত্রীর অসুস্থতার খবর দিয়ে স্বামী থেকে ৪০ হাজার টাকা হাতিয়ে নিলো প্রতারক

স্ত্রীর অসুস্থতার খবর দিয়ে স্বামী থেকে ৪০ হাজার টাকা হাতিয়ে নিলো প্রতারক

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ কারাবন্দী স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন মোবাইল ফোনে স্বামীকে এমন খবর জানিয়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র। গতকাল রোববার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান গ্রামে এ ঘটনা ঘটে।

দণ্ডপ্রাপ্ত ওই শিক্ষিকার স্বামী মো. আব্দুল্লাহ হক বলেন, ‘চিলারং ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলী ফোন করে জানায় আমার স্ত্রী আয়েশা সিদ্দিকা কারাগারের ভেতর হৃদরোগে আক্রান্ত হয়েছে। তার দ্রুত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দরকার। ‘

আব্দুল্লাহ জানান, এই খবর পেয়ে তাৎক্ষনিক একটি বিকাশ নম্বরে প্রথমে ৩০ হাজার, পরে আরও ১০ হাজার টাকা পাঠান। পরে স্ত্রীর শারীরিক অবস্থা জানতে চেয়ে ওই নম্বরে ফোন করলে মোবাইল ফোন বন্ধ পান। পরে সন্দেহ হলে পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করেন তিনি।

ইউনিয়ন পরিষদ সদস্য রমজান আলী বলেন, ‘ঠাকুরগাঁও থেকে পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে কাউছার নামে এক ব্যক্তি ফোনে জানায়, আমার এলাকার ভেলাজান আনছারিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আয়েশা কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। এটি আমি আয়েশার স্বামীকে জানাই এবং জেল গেটে যেতে বলি। এর চেয়ে আমি কিছু জানি না।’

ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান বলেন, ‘একটি প্রতারক চক্র এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ তাদের আটক করতে তৎপর রয়েছে। ’

hostseba.com

ঠাকুরগাঁও জেলা কারাগারের জেলার সাখওয়াত হোসেন বলেন, ‘এর আগেও প্রতারক চক্র এ ধরনের ঘটনা ঘটিয়েছিল।’

জেলা কারাগার সূত্রে জানা গেছে, গত শনিবার সদর উপজেলার সালন্দর কামিল মাদ্রাসা কেন্দ্রে জেসিডি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই দিন পরীক্ষা দায়িত্ব থাকা আয়েশা সিদ্দিকার ভ্যানেটি ব্যাগে নকল থাকার দায়ে ভ্রাম্যমাণ আদালত তাকে ১২ দিন কারাদণ্ডাদেশ প্রদান করেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team