শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মিরসরাইয়ে পুলিশের অভিযানে ৪২ বোতল ফেনসিডিলসহ আটক-১ পরীক্ষামূলক সম্প্রচার কার্যক্রম শুরু করেছে রংধনু টিভি অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পাবনা এক্সপ্রেস শাকিব ছেলের কোনো খরচ দেয় না : অপু বিশ্বাস খালেদা জিয়াকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে – কামরুল ইসলাম থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত জায়গায় গান-বাজনা নিষেধ ছাত্রনেতা মুরাদ আহমদের পদত্যাগের মধ্যদিয়ে ২৬ বছরের রাজনৈতিক সর্ম্পকের অবসান চট্টগ্রামে যাত্রী ও পথচারীদের সড়ক পরিবহন আইন’২০১৯ সম্পর্কে সচেতনতামূলক কর্মসূচি পালন টাংগাইল নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত কেশবপুরে ডিপ্লোমা মেডিকেল এর উদ্যোগে নবাগত ইউএনও-কে সংবর্ধনা প্রদান
নাশকতা করতে গিয়ে পাকিস্তানে আটক ভারতের ‘জেমস বন্ড’

নাশকতা করতে গিয়ে পাকিস্তানে আটক ভারতের ‘জেমস বন্ড’

Advertisements

আন্তর্জাতিক, বিবিসিনিউজ২৪ ডেস্ক- পাকিস্তানে সন্ত্রাসী হামলা চালানোর পরিকল্পনার অভিযোগে ভারতের দুই নাগরিককে আটক করেছে পাকিস্তান পুলিশ। সোমবার দেশটির পাঞ্জাব প্রদেশ থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

আটকরা হলেন- ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের প্রশান্ত ও তেলেঙ্গানা রাজ্যের দারিলাল। রাশিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম ‘স্পুতনিক নিউজ’ থেকে এ তথ্য জানা যায়।

পাকিস্তান পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, ভারতের ওই দুই নাগরিক অবৈধভাবে দেশটিতে প্রবেশ করেছেন। এদের মধ্যে একজন সফটঅয়্যার ইঞ্জিনিয়ার। ‘জেমস বন্ড’ স্টাইলে কোনো সন্ত্রাসী হামলা পরিচালনার উদ্দেশ্যেই ভারত তাকে পাকিস্তানে পাঠিয়েছে বলে কর্তৃপক্ষের ধারণা।

এর আগে সেপ্টেম্বর মাসে তোরখাম সীমান্তঅঞ্চল থেকে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ওমর দাউদ নামে আরেক ভারতীয় গুপ্তচরকে আটক করে। এ ঘটনার একদিন আগে রোববারই ‘সন্ত্রাস রফতানির’ অভিযোগ তুলে নয়াদিল্লি ও ইসলামাবাদ একে ওপরকে গালমন্দ করে।

ভারতের পররাষ্ট্র মন্ত্রী জয়শংকর পাকিস্তানকে ‘সন্ত্রাসের কারখানা’ বলে অভিহিত করেন। এর প্রতিক্রিয়ায় পাকিস্তান সরকার গুপ্তচরবৃত্তির অভিযোগে তাদের হাতে আটক ভারতীয় নাগরিক কমান্ডার কুলভূষণ যাদবের প্রসঙ্গ টেনে বলে, যাদবই পাকিস্তানে নয়াদিল্লির সন্ত্রাস রফতানির নমুনা।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team