শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মিরসরাইয়ে পুলিশের অভিযানে ৪২ বোতল ফেনসিডিলসহ আটক-১ পরীক্ষামূলক সম্প্রচার কার্যক্রম শুরু করেছে রংধনু টিভি অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পাবনা এক্সপ্রেস শাকিব ছেলের কোনো খরচ দেয় না : অপু বিশ্বাস খালেদা জিয়াকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে – কামরুল ইসলাম থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত জায়গায় গান-বাজনা নিষেধ ছাত্রনেতা মুরাদ আহমদের পদত্যাগের মধ্যদিয়ে ২৬ বছরের রাজনৈতিক সর্ম্পকের অবসান চট্টগ্রামে যাত্রী ও পথচারীদের সড়ক পরিবহন আইন’২০১৯ সম্পর্কে সচেতনতামূলক কর্মসূচি পালন টাংগাইল নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত কেশবপুরে ডিপ্লোমা মেডিকেল এর উদ্যোগে নবাগত ইউএনও-কে সংবর্ধনা প্রদান
সিলেটের শাহপরান এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার।

সিলেটের শাহপরান এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার।

Advertisements

সিলেট জেলা প্রতিনিধি,এম,এ,রহীম: সিলেটের শাহপরান থেকে ওয়ারেন্টভুক্ত আবুল কালাম আজাদ (৪৫) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র্যাব)। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে শাহপরান মাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র্যাব-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি দল। শুক্রবার (১৫ নভেম্বর) র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র্যাব-৯।

গ্রেপ্তারকৃত আবুল কালাম আজাদ সিলেটের জকিগঞ্জের ইমামতি গ্রামের মৃত আব্দুল হান্নান পুত্র । সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি আনোয়ার হোসেনের নেতৃত্বে চলা এ অভিযানে জকিগঞ্জ থানার জিআর নং- ৩৮/১৪, এবং সিআর- ৪৮৮/১৬, ধারা ৪০৬/৪২০/১০৯/৩৪৮ পেনাল কোডের ওয়ারেন্টভুক্ত আসামি আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারের পর জকিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র্যাব-৯।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team