শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৪:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
কুস্তি খেলা প্রতিযোগিতার সুনামগঞ্জ সদর বিজয়ী

কুস্তি খেলা প্রতিযোগিতার সুনামগঞ্জ সদর বিজয়ী

Advertisements

সুজন তালুকদার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
সুনামগঞ্জ স্টেডিয়ামে ১৪ নভেম্বর জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ, বিশ্বম্ভরপুর ও তাহিরপুর উপজেলার ৬৫ জন খেলোয়ারদে অংশগ্রহণে দিনব্যাপী আন্ত: উপজেলা কুস্তি খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতার খেলা দেখতে হাওরাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে হাজারো দর্শদের উপস্তিতিতে ভরপুর হয়ে উঠে পুরো স্টেডিয়াম। হাওরাঞ্চলে গ্রামবাংলার ঐতিহ্যবাহী খেলা কুস্তি।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, ‘যুবসমাজকে সকল অপরাধবোধ থেকে দুরে রাখতে এবং গ্রামবাংলার হাজার বছরের পুরোনো ঐতিহ্যবাহী এ খেলা ফিরে আসবে এ আয়োজনের মধ্যে দিয়ে।

আগামী বছর বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে পুরো জেলায় কুস্তি খেলা নিয়ে হবে আরোও বড় আয়োজন’। কুস্তি প্রতিযোগিতায় জামালগঞ্জ উপজেলাকে হারিয়ে সুনামগঞ্জ সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।

বিকাল ০৪:০০ টায় জেলা স্টেডিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জনাব মোহাম্মদ আব্দুল আহাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মো: মোস্তাফিজুর রহমান, পিএএ মহোদয়।

hostseba.com

এসময় উপপরিচালক, স্থানীয় সরকার, সুনামগঞ্জ জনাব মোহাম্মদ এমরান হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র জনাব নাদের বখত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও আন্ত: উপজেলা কুস্তি প্রতিযোগিতার কমিটির আহবায়ক জনাব মোহাম্মদ শরীফুল ইসলাম, সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দসহ অন্যান্য অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team