1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ১২ Jul ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
রাঙামাটিতে নতুন আরো ২৪ জনের (কোভিড-১৯) পজিটিভ সুন্দরগঞ্জে বহিষ্কৃত ডিলারকে পুনঃবহালের পায়তারা চলছে । ঝিনাইদহে নিখোঁজের ৮ দিনপর গৃহবধূর গলিত লাশ উদ্ধার কিশোরগঞ্জে দেওয়ান কামাল আহম্মেদের রোগমুক্তি কামনায় দোয়া শিশু রহিমুল্লাহর পাশে জেলা প্রশাসক নিম্নবৃত্ত পরিবারে বিলাইছড়ি থানা পুলিশের উপহার সামগ্রী প্রদান বাগআঁচড়ায় ফেন্সিডিল ও মটর সাইকেলসহ এক যুবক আটক কলারোয়া কাকডাঙ্গা সীমান্তে ভারতীয় পণ্য উদ্ধার খাগড়াছড়িতে নতুন করে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীসহ আরো ৩৫ জন করোনায় আক্রান্ত বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর টু চকঝগড়ু অল্প বৃষ্টিতেই হাঁটু পানি,যাতায়াতে এলাকাবাসীর দূর্ভোগ
পশ্চিমবঙ্গের স্থলভাগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় বুলবুল,তিন ঘন্টা চলবে তাণ্ডব।

পশ্চিমবঙ্গের স্থলভাগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় বুলবুল,তিন ঘন্টা চলবে তাণ্ডব।

Advertisements

Print Friendly, PDF & Email

আন্তর্জাতিক ডেস্কঃ  বকখালি পেরিয়ে পশ্চিমবঙ্গের স্থলভাগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় বুলবুল। শনিবার রাত নয়টার দিকে দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জ ও সাগরদ্বীপ হয়ে স্থলভাগে ঢুকে পড়ে এই ঘূর্ণিঝড়।

এরপর সুন্দরবন বদ্বীপ অঞ্চলের দিকে এগিয়ে যাচ্ছে বুলবুল। আগামী তিন-চার ঘণ্টার মধ্যে স্থলভাগে আছড়ে পড়ার গোটা প্রক্রিয়াটি শেষ হবে বলে জানাচ্ছে রাজ্যের আলিপুর আবহাওয়া দফতর।

স্থলভাগে ঢোকার সময় ঘূর্ণিঝড়টির গতিবেগ ছিল ঘণ্টায় ১২০ কিলোমিটারের আশেপাশে।

এদিকে বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের সবশেষ বুলেটিনে বলা হয়েছে, শনিবার (০৯ নভেম্বর) সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৪২৫ কিমি. পশ্চিম-দক্ষিণপশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ৪৩০ কিমি. পশ্চিম-দক্ষিণপশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ২১০ কিমি. দক্ষিণপশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ২৫৫ কিমি. দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল।

ঘূর্ণিঝড়টি আরও উত্তর/উত্তরপূর্ব দিকে অগ্রসর হয়ে শনিবার মধ্যরাত নাগাদ পশ্চিমবঙ্গ-খুলনা উপকূল (সুন্দরবনের কাছ দিয়ে) অতিক্রম করতে পারে।

উত্তরপশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত অতি প্রবল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আরও উত্তর-উত্তরপূর্ব দিকে প্রায় ১২ কিমি/ঘণ্টা বেগে অগ্রসর হয়ে একই এলাকায় অবস্থান করছে।

অতি প্রবল ঘূর্ণিঝড় বুলবুল কেন্দ্রের ৭৪ কিলোমিটারের মধ্যে বাতাসের একটানা সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ১১০ কিলোমিটার। যা দমকা অথবা ঝড়ো হাওয়ার আকারে ১৩০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। অতি প্রবল ঘূর্ণিঝড় কেন্দ্রের কাছে সাগর খুবই বিক্ষুব্ধ রয়েছে।

ঘূর্ণিঝড়ের জন্য মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ১০ নম্বর মহাবিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। উপকূলীয় জেলা ভোলা, বরগুনা, পটুয়াখালী, বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা এবং তাদের অদূরবর্তী দ্বীপ ও চরগুলো ১০ নম্বর মহাবিপদ সংকেতের আওতায় থাকবে।

চট্টগ্রাম সমুদ্রবন্দরকে নয় নম্বর মহাবিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। উপকূলীয় জেলা চট্টগ্রাম, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, চাঁদপুর এবং তাদের অদূরবর্তী দ্বীপ ও চরগুলো নয় নম্বর মহবিপদ সংকেতের আওতায় থাকবে।
কক্সবাজার সমুদ্রবন্দরকে চার নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team