মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৫:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ফ্রি চিকিৎসা সেবা ও আলোচনা সভা সম্পূর্ণঃ বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন

ফ্রি চিকিৎসা সেবা ও আলোচনা সভা সম্পূর্ণঃ বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন

Advertisements

এম,এ,আশরাফ, বিষেশ প্রতিনিধিঃ বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ৮ই নভেম্বর রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় চট্টগ্রাম ৩৮ নং ওয়ার্ড ওমর শাহ্ পাড়া ইমাম শরীফ ব্রাদার্স বাড়ি সংলগ্ন মাঠে ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা ও ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ আবু নাসের।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ আকতার শরীফ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ হাসান মুন্না, বিশেষ অতিথি ছিলেন, ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু, সাংস্কৃতিক সম্পাদক মোঃ আবু হানিফ।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিচালক উৎপল কুমার দাশ, মোঃ মাজহারুল ইসলাম, ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয়, বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম মহানগর কমিটির সহ-সভাপতি মোঃ ওমর ফারুক নয়ন, মোঃ সোহাগ গাজী, মহিলা বিষয়ক সম্পাদিকা তাহমিনা আক্তার।

উক্ত চিকিৎসা ক্যাম্পে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার অঙ্গ সংগঠন ইচ্ছা হিউম্যান ব্লাড ব্যাংক এর সহযোগীতায় মোট ২০০ জন কে ব্লাড গ্রুপ নির্ণয়, ১০০ জন কে ডায়াবেটিস পরীক্ষা করানো হয় এবং মেডিসিন,সনোলজিষ্ট ও ডায়াবেটিলজিষ্ট বিশেষজ্ঞ ডাক্তার মোঃ ইমরুল হোসেন দ্বারা মোট ১৫০ জন রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

hostseba.com

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হাজী মোঃ আবু নাসের তার বক্তব্যে তিনি বলেন, বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন গরীব ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষদের জন্য যে ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে, তা খুবই সমসাময়িক এবং গুরুত্বপূর্ণ একটি মানব সেবা মূলক কাজ।

আমরা এই সমস্ত মানব সেবা মূলক কর্মকান্ডের জন্য উক্ত সংগঠনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি আরো বলে এই রকম মানবতার সেবায় নিয়োজিত সংগঠন বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে আমি আনন্দিত ও গর্বিত মনে করছি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team