মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৫:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
উপকূলবর্তী স্লাইকোন সেন্টারে আশ্রয় নিতে মনোয়ার উল আলম চৌধুরী নোবেলের অনুরোধ

উপকূলবর্তী স্লাইকোন সেন্টারে আশ্রয় নিতে মনোয়ার উল আলম চৌধুরী নোবেলের অনুরোধ

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ উপকূলবর্তী স্লাইকোন সেন্টারে আশ্রয় নিতে অনুুুুুরোধ জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও বিবিসিনিউজ টুয়েন্টি ফোর ডট কম ডট বিডি’র প্রধান উপদেষ্ঠা মনোয়ার উল আলম চৌধুরী নোবেল।

আজ ৯ নভেম্বর শনিবার দুপুর ১ ঘটিকায় নিজের ব্যাক্তিগত ফেসবুক স্টাট্যাসে ঘূর্নিঝড় বুলবুল নিয়ে তিনি সর্তকতা একটি পোস্ট করে এই অবুরোধ জানান।

মহাবিপদ সংকেত: মংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ১০ নম্বর এবং চট্টগ্রাম বন্দরকে ০৯ নম্বর মহাবিপদ সংকেত। এছাড়াও কক্সবাজার সমুদ্র বন্দরকে ০৪ নম্বর স্থানীয় হুশিয়ারি সংকেত।

ঘূর্ণিঝড় বুলবুল প্রচন্ড প্রলংকারী রুপে আঘাত হানতে যাচ্ছে বাংলাদেশে। বুলবুলের তান্ডবের লন্ডভন্ড হতে পারে উপকূলের ১৩ জেলা। এই ১৩ জেলা হচ্ছে সাতক্ষীরা, বাগেরহাট, পটুয়াখালী, ভোলা, বরগুনা, পিরোজপুর, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, চাঁদপুর, খুলনা, কক্সবাজার ও চট্টগ্রাম।

hostseba.com

ইতিমধ্যে ঝুকিতে থাকা উপকূলবর্তী সাইক্লোন সেন্টারসহ উপকূলের সব আশ্রয়নেয়ার কেন্দ্রগুলো খুলে দিয়েছে সরকার। প্রতিটি সাইক্লোন সেন্টারে দুই হাজার প্যাকেট করে শুকনো খাবারসহ নগদ ৫ লাখ টাকাও পাঠানোর নির্দেশ দিয়েছে সরকার।

এছাড়াও ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় ২২টি মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীসহ জেলা-উপজেলা পর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করেছে সরকার। এছাড়াও ১৩ জেলায় আজ শনিবারের সরকারী ছুটি বাতিল করেছে সরকার।

সবাই নিজ নিজ সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন, মানুষের জান-মাল-সম্পদ রক্ষায়। স্রষ্টার কাছে প্রার্থনা করার পাশাপাশি নিজে সতর্ক থাকুন, অপরকেও সতর্ক ও সহযোগিতা করুন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team