শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৯:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
সাংসদ বাদলের লাশ এসেছে ঢাকায় জানাজা ও দাফনের সময়সূচীতে পরিবর্তন

সাংসদ বাদলের লাশ এসেছে ঢাকায় জানাজা ও দাফনের সময়সূচীতে পরিবর্তন

Advertisements

নিজস্ব প্রতিবেদক: সাংসদ মঈন উদ্দিন খান বাদলের লাশ গতকাল শুক্রবার রাত ৮.৫০মি. ঢাকা এসে পৌঁছেছে । শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে লাশটি গ্রহন করেণ মরহুমের নিকট আত্মীয় ও অন্যান্য স্বজনরা ।

এদিকে তাঁর নামজে জানাজা ও দাফনকার্যের সময়সুচিতে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ।

তিনি জানান ৯ নভেম্বর শনিবার সকাল ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং সেখানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী রাষ্ট্রীয়ভাবে তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এ সময় মাননীয় সংসদ সদস্যরা ও অন্যান্য সংসদ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্হিত থাকবেন।

সেখানকার সকল আনুষ্ঠানিকতা শেষে সেখান থেকে প্রধানমন্ত্রীর ব্যবস্থপনায় হেলিকপ্টারযোগে অথবা সড়ক পথে সাংসদ বাদলের মরদেহ সরাসরি নিয়ে আসা হবে চট্টগ্রাম নগরীর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে।

সেখানে মাগরিব নামাজের পর দ্বিতীয় জানাজা ও বাদ এশা নিজ সংসদীয় এলাকার বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে তৃতীয় জানাজা এবং সর্বশেষ রাত ৯ টায়
নিজ গ্রামের সারোয়াতলী ইব্রাহীম নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team