শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
কেন্দুয়ার কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সাধারন সম্পাদক পদে তাপস ব্যানার্জীর বিকল্প নেই

কেন্দুয়ার কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সাধারন সম্পাদক পদে তাপস ব্যানার্জীর বিকল্প নেই

Advertisements

মাঈন উদ্দিন সরকার রয়েল : কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের আগামী সম্মেলন ১২নভেম্বর। নির্ধারিত তারিখের সম্মেলনকে ঘিরে প্রার্থীরা চালাচ্ছেন বিরামহীন প্রচারনা। সে ক্ষেত্রে জেলা যুবলীগের সদস্য কান্দিউড়া ইউনিয়নের সাধারন সম্পাদক প্রার্থী তাপস ব্যানার্জীও বসে নেই। তরুণ নেতা হিসেবে কম সময়ের মধ্যেই তিনি প্রচার প্রচারনায় আলোচনায় চলে এসেছেন।

তৃণমূলের নেতৃবৃন্দ ও ভোটার বলছেন কেন্দুয়া উপজেলার সদর ইউনিয়ন কান্দিউড়া। এ ইউনিয়নের রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়নের লক্ষ্যে ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে তাপস ব্যানার্জীর বিকল্প নেই। তাপস ব্যানার্জী অন্যান্য প্রার্থীদের তুলনায় শিক্ষা দিক্ষায়, জ্ঞানে গুণে,রাজনৈতিক প্রজ্ঞা,মেধা দক্ষতায় অধিক যোগ্য।

চৌকস জ্ঞানের অধিকারী তাপস ব্যানার্জী কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলে তৃণমূলের নেতাকর্মী থেকের এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে সচেতন মহল মত প্রকাশ করেছেন।

রাজনৈতিক সচেতন ব্যাক্তি বর্গরা বলছেন, আওয়ামী রাজনীতিতে তাপস ব্যানার্জি সকল নেতৃবৃন্দসহ সাধারণ জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলেছেন দীর্ঘদিন ধরে। সকলের সার্বিক সহযোগিতায় ও অকুণ্ঠ ভালবাসা ময় সমর্থনে বিপুল ভোটে তাপস ব্যানার্জী বিজয়ী হবেন এমনটাই প্রত্যাশা করছেন সকলেই।

প্রার্থী হিসেবে তার প্রভাব পড়েছে মাঠে। বর্তমান এমপির একান্ত আস্থাভাজন হওয়ায় তাকে নিয়ে কাউন্সিলরদের অনেক আগ্রহ।

hostseba.com

তাদের কথা, তিনি নির্বাচিত হলে ইউনিয়নের অনেক সমস্যা সমাধান ও উন্নয়ন এমপির মাধ্যমে তিনি করে নিতে পারবেন। এ উৎসাহ থেকেই তিনিও প্রার্থী হয়েছেন এমন আলোচনাও মাঠে বেরিয়েছে।
গতকাল রোববার এক সাক্ষাতকারে জেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী তাপস ব্যানার্জী বলেন, রাজনীতি করে তার পাওয়ার কিছু নেই।

কান্দিউড়া ইউনিয়ন প্রোপার ইউনিয়ন। রাজনীতির কেন্দ্রবিন্দু। তিনি নির্বাচিত হয়ে সবদিক থেকে এ ইউনিয়নকে মডেল করে তুলতে চান। তার এ চাওয়া কাউন্সিলরদের সহযোগিতা ও সমর্থনের মধ্যেই একমাত্র পুরণ হতে পরে। এক্ষেত্রে তিনি সামনের সম্মেলনে সবার সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেছেন।

১২ নভেম্বর কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে অধিক যোগ্য প্রার্থী তাপস ব্যানার্জির বিজয়ের লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সকল শুভাকাংখীরা অনবরত শুভ কামনা জানাচ্ছেন। তিনি সাধারণ সম্পাদক পদে বিজয়ী হবেন এমন প্রত্যাশায় রয়েছে সকলের।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team