শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ঠাকুরগাঁওয়ে আ’লীগের দুগ্রুপে সংঘর্ষের আশংকায় ১৪৪ ধারা জারি

ঠাকুরগাঁওয়ে আ’লীগের দুগ্রুপে সংঘর্ষের আশংকায় ১৪৪ ধারা জারি

Advertisements

মেহেদী হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে আ’লীগের দুগ্রুপে সংঘর্ষের আশংকায় ১৪৪ ধারা জারি করেছেন প্রশাসন। আজ বুধবার সকাল ১০ টা থেকে আগামী ৯ নভেম্বর ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি বলবত থাকবে।

পুলিশ জানায়, সকাল ১১টায় হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের চাপদা বাজারে ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সভাকে কেন্দ্র করে আ’লীগের দুটি গ্রুপ সকাল থেকে এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। যা সংঘর্ষে রুপ নিতে পারে বলে আশংকা করা হয়। সংঘর্ষ এড়াতেই হরিপুর উপজেলা প্রশাসন চাপদা বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করেন।

ইউনিয়ন আ’লীগের একাধিক নেতা জানান, কিছু দিন আগে কমিটির অনুমোদন ছাড়াই নতুন করে সদস্য অর্ন্তভুক্ত করায় এ ধরনের দন্দ্ব লেগেই আছে। শুধু ইউনিয়ন আ’লীগে নয় উপজেলা আ’লীগের চিত্র একই রকম। আর এ দন্দ্ব সৃস্টি করেছে আ’লীগের কিছু সুবিধাবাদি নেতা। যা আমরা কখনই কাম্য করি না। আর এ কারনেই এ অবস্থার সৃস্টি হয়েছে।

বকুয়া ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার ও বহরমপুর ওয়ার্ড আ’লীগের সভাপতি নজরুল ইসলাম জানান, বর্ধিত সভা হবে কাদের নিয়ে। যদি ত্যাগী নেতারা বাদ পরে তাহলে কোন ভাবেই বর্ধিত সভা হতে দেয়া হবে না।

দীর্ঘ দিন ধরে যারা আ’লীগের হাল ধরে আছে তাদের বাদ দিয়ে বর্ধিত সভার আয়োজন করায় এ পরিস্থিতির সৃস্টি হয়েছে।ইউনিয়ন আ’লীগের অধিকাংশ সদস্যকে বাদ দিয়ে মনগড়া ভাবে একপক্ষ বর্ধিত সভার আয়োজন করে।

hostseba.com

আর বর্ধিত সভা সফল করতে একপক্ষরে লোকজন রাত থেকে লাঠিসোঠা নিয়ে অবস্থান করায় একজনকে রাতেই একজনকে আটক করে পুলিশ। আমরা চাই সুষ্ঠু পরিবেশের মধ্য দিয়ে সবাইকে সাথে নিয়ে উপজেলা আ’লীগের সকল কার্যক্রম অনুষ্ঠিত হোক।

তা না হলে উপজেলা আ’লীগের প্রতিটি সভায় এ ধরনের বিশৃংখলার সৃস্টি হবে। এমন অবস্থা কেউ মেনে নিতে পারবে না।

এ বিষয়ে হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম জানান, আ’লীগের সভায় সংঘর্ষের আশংকা রয়েছে। পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রাখতে আজ সকাল ১০ টা থেকে আগামী ৯ নভেম্বর পর্যন্ত বকুয়া ইউনিয়নের চাপদা বাজার এলায়কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team