মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটি গঠিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটি গঠিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Advertisements

প্রেস মানিক, আশুলিয়া প্রতিনিধিঃ গত বুধবার সকাল দশটায় চট্টগ্রামের স্থানীয় এক হোটেলে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত মহানগর কমিটি গঠন ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ,তৃণমূল বার্তা ও হ্যালো ঢাকা নিউজের সম্পাদক ও প্রকাশক মো আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম এ মান্নান চৌধুরী চেয়ারম্যান দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদ, বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী তানভীর আহমেদ। মনিশ চন্দ্র বর্মন আইনজীবী চট্টগ্রাম কোট, চট্টগ্রাম।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদ শাহজালাল রানা আহ্বায়ক দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর।

অনুষ্ঠানে আলোচকবৃন্দ সাংবাদিকতার ঐক্যের প্রয়োজনীয়তার কথা বলেন এবং সারা বিশ্বে সাংবাদিকদের তথ্য আদান-প্রদান সুষ্ঠুভাবে সম্পন্ন করে একে অপরকে সহযোগিতা করবেন। অধিকার আদায়ে আন্দোলনে সার্বিকভাবে একে অপরকে সহযোগিতা করবেন। দুর্নীতির বিরুদ্ধে, অপসাংবাদিকতার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান। সভায় উপস্থিত সব সাংবাদিকরা সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, সাধারণ মানুষের উপর যুলুম নির্যাতন ও সকল প্রকার অন্যায় অত্যাচার এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে তাদের মেধা, তাদের শ্রম এবং তাদের হাতের কলম দেশ ও জাতির স্বার্থে উৎর্গ করার ঘোষণা দেন ও হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন।

অনুষ্ঠানে সবার সম্মতিক্রমে মোঃ শাহজালাল রানা কে সভাপতি, মোঃ ইসমাইল হোসেন সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক, রাকিব সুমনকে সহ- সাধারণ সম্পাদক, মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ,মোঃ সাইদুজ্জামান সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম দপ্তর সম্পাদক, সাইফুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক , সাহারা আক্তার রুপা অর্থ সম্পাদিকা, মনিশ চন্দ্র বর্মন আকাশ আইন বিষয়ক সম্পাদক, আরজু নাহার মনিকা মহিলা বিষয়ক সম্পাদিকা, মোঃ আব্দুল হক ক্রিয়া বিষয়ক সম্পাদক ও কাইয়ুম হোসেন মিরাজ কে নির্বাহী সদস্য ঘোষণা করা হয়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team