মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সাঁথিয়া সরকারি হাই স্কুলে প্রশ্নপত্র না থাকায় নির্বাচনী পরীক্ষা দিতে পারেনি ১৮৯জন শিক্ষার্থী

সাঁথিয়া সরকারি হাই স্কুলে প্রশ্নপত্র না থাকায় নির্বাচনী পরীক্ষা দিতে পারেনি ১৮৯জন শিক্ষার্থী

Advertisements

ফারুক হোসেনঃ পাবনার সাঁথিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি নির্বাচনী পরীক্ষার গণিত সৃজনশীল প্রশ্ন না থাকায় শিক্ষার্থীরা পরীক্ষা দিতে পারেনি। শুধু নৈব্যৃত্তিক ৩০ মার্কের পরীক্ষ্ াদিয়েই চলে যেতে হয়েছে তাদের। এতে করে ক্ষোভ বিরাজ করছে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে। বিষয়টি প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ বিদ্যালয়ের সভাপতিকেও জানানোর প্রয়োজন মনে করেননি বলে ক্ষোভ প্রকাশ করেন বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ।

জানা গেছে, সাঁথিয়ার ঐতিহ্যবাহী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ বছর ১৮৯ জন শিক্ষার্থী নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। সেই ধারাবাহিকতায় শনিবার বিকাল হাফে (২টা থেকে ৫টা পর্যন্ত ) ছিল সাধারণ গণিত পরীক্ষা। যতাযথভাবেই গতকাল পরীক্ষা শুরু করেন বিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু ৩০ মার্কের নৈব্যত্তিক পরীক্ষা শেষ হওয়ার পর সৃজনশীল প্রশ্ন সরবরাহ না থাকায় ফিরে দেয়া হয় শিক্ষার্থীদের। পরবর্তী ২৮তারিখে পরীক্ষা নেয়া হবে বলে জানিয়ে দেয়া হয় তাদের। এ ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবকেরা রাগে ক্ষোভে প্রধান শিক্ষকের দায়িত্বহীনতাকেই দায়ী করেন।
এ বিষয়ে প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথকে জিজ্ঞাসা করলে তিনি জানান, ভুলবশত ওই প্রশ্নের প্যাকেটটি আসেনি। আগামী ২৮ অক্টোবর এ পরীক্ষাটি নেয়া হবে বলে জানিয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ জানান,আমি ওই বিদ্যালয়ের সভাপতি অথচ আমাকেই বিষয়টি জানানো হয়নি। আপনাদের মাধ্যমে জানতে হল। এ ব্যাপারে প্রধান শিক্ষককের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team