মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
অভিভাবক সংগঠনঃ সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত

অভিভাবক সংগঠনঃ সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত

Advertisements

 বদরুল আলম চৌধুরী,মৌলভীবাজারঃ জেলার ৭২ টি সামাজিক সংগঠন নিয়ে গঠিত অভিভাবক সংগঠন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের প্রথম বর্ষপূর্তি অনুষ্টিত হয়েছে।

১৯অক্টোবর, শনিবার,জেলার সকল সামাজিক সংগঠন গুলো একত্রিত হয়ে র‍্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ।

মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় অডিটরিয়াম মাঠ থেকে বেলুন উড্ডয়ন ও র‍্যালি উদ্ধোধন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরীর সভাপতিত্বে ও আলিম উদ্দিন হালিম এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি।
বিষেশ অতিথি, অতিরিক্ত জেলা প্রসাশক (রাজস্ব) মোঃ মামুনুর রশিদ, মৌলভীবাজার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.ফজলুল আলী।

সংগঠনের বক্তারা বলেন,আমরা চাই মৌলভীবাজার জেলা হোক আধুনিক জেলা যারা সমাজের কল্যানে কাজ করি আমাদের উদ্যেশ্য একটা কিভাবে এ জেলার সার্বিক ও সাধারন মানুষের জন্য সুন্দর পরিবেশ তৈরি করা। আমরা বিভিন্ন সময় কাজ করি শিক্ষা, মাদকাশক্ত, সু-চিকিৎসা, পথ শিশু ও একটা মেডিকেল কলেজ এর দাবি নিয়ে। সনসচেতনামূলক অনুষ্টান করে আসছি দিনের পর দিন। সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ গঠন করার মূল লক্ষ্য সকল সামাজিক সংগঠন গুলোকে একত্রিত করে ঐক্যতা গড়ে তোলা ও সুন্দর ভাবে পরিচালনা করে মানবতার কল্যাণে কাজ করা।

hostseba.com

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক চেয়ারম্যন মোস্তফাপুর ইউপির শেখ রুমেল আহমদ,কার্যকরী কমিটির মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সিনিয়র সহ-সভাপতি বকসী ইকবাল আহমদ, সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, এম মুহিবুর রহমান মুহিব, এ কে এম আকলু, নিখিল তালুকদার, সেলিনা আলাউদ্দিন ও যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ শাহেদ আলী, শামিম আহমদ,সাংগঠনিক সম্পাদক জুবায়ের আলী আহমদ, সহ- সাংগঠনিক সম্পাদক শামছুল মিয়া, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, সমাজকল্যান সম্পাদক এম এ সামাদ, সহ- আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহজাহান মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদ আহমদ, ক্রীড়া সম্পাদক গাজী আবেদ, দপ্তর সম্পাদক তাকবীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক আহমেদ রুবেল, সাংস্কৃতিক সম্পাদক দুরুদ আহমদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক জহির আহমেদ , আইন বিষয়ক সম্পাদক মতিউর রহমান শিমুল, পরিবেশ সম্পাদক তাজুল চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জুহুরা বিউটি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ শাফেকতা প্রমুখ ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team