1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ৩১ মে ২০২০, ০৩:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
দেশে সর্বোচ্চ মৃত্যু ৪০ জন,নতুন শনাক্ত ২৫৪৫ মাধ্যমিক ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানালেন আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম ‘করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা হবে না’- শিক্ষামন্ত্রী এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানালেন মনোয়ার উল আলম নোবেল মাধ্যমিক ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানালেন যুবলীগ নেতা মিঠু এসএসসি ও সমমানের পরিক্ষায় ১০৪ প্রতিষ্ঠানের সবাই ফেল এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ,পাশের হার ৮২.৮৭ ময়মনসিংহে আজ ৪৮ জন করোনা পজিটিভ যশোরে নেশার টাকা না পেয়ে মারপিট,ছেলের বিরুদ্ধে পিতার মামলা ময়মনসিংহের ত্রিশালে সরকারি ৫০ বস্তা চাল উদ্ধার করেছে প্রশাসন
মিরসরাইয়ে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

মিরসরাইয়ে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

Advertisements

Print Friendly, PDF & Email

খেলাধুলা ডেস্ক ঃ মিরসরাইয়ের করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের পৃষ্টপোষকতায় নয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন অভিযান ক্লাব আয়োজিত শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার পশ্চিম জোয়ার ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনালে জয়পুর অভিযান সংসদ ফুটবল একাদশ চ্যাম্পিয়ন ও মিরসরাই স্পোটিং ক্লাব ফুটবল একাদশ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন। চ্যাম্পিয়ন দলের শামীম ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্নামেন্টের সেরা গোলদাতা নির্বাচিত হয়।

ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন চ্যাম্পিয়ন দলের আব্দুল বাতেন কমল। সেরা গোলরক্ষক হন মিরসরাই স্পোটিং এর নুর উদ্দিন। চ্যাম্পিয়ন দলকে ট্রফির সাথে ৫০ হাজার টাকার প্রাইজবন্ড ও রানার্সআপ দলকে ট্রফির সাথে ৩০ হাজার টাকার প্রাইজবন্ড দেওয়া হয়। ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান, প্রযুক্তি ও তথ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেল। ফাইনালের উদ্বোধন করেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন।

আমন্ত্রিত অতিথি ছিলেন চিত্রনায়ক রুবেল ও চিত্রনায়িকা নীলিমা। প্রধান অতিথি মাহবুব রহমান রুহেল তার বক্তব্যে বলেন, ক্রিকেটের জোয়ারে আমাদের দেশ থেকে ফুটবল ঝিমিয়ে পড়েছিলো। কিন্তু এমন টুর্নামেন্ট আয়োজনের কারণে ফুটবল তার হারানো গৌরব ফিরে পাবে। খেলাধুলায় ব্যস্ত থাকলে যুব ও তরুণ সমাজ মাদক ও খারাফ কাজ থেকে বিরত থাকবে। তিনি আরো বলেন, নতুন প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহী করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানান উদ্যোগে হাতে নিয়েছেন এবং তা বাস্তবায়ন করছেন।

তিনি অজোপাড়াগাঁয়ে এমন ঝাকজমক টুর্নামেন্ট আয়োজনের জন্য নয়ন চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সোলেমান উদ্দিন বাদশার সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হক সজিবের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, নাহার এগ্রো গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুর রহমান টুটুল, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, টুর্নামেন্টের পৃষ্টপোষক করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, হিঙ্গুলী ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন, ধুম ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর ভ‚ঁইয়া, দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান বিল্পব, ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিক,

করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম আবুল হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন চৌধুরী তপু, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী প্রমুখ। ফাইনাল খেলা দেখার জন্য মিরসরাই, সীতাকুন্ড, ছাগলনাইয়া, ফটিকছড়ি, সোনাগাজী, ফেনী, চট্টগ্রাম শহর থেকে প্রায় ২০ হাজার ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া নয়ন চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম কুমিল্লা, ফেনী, খাগড়াছড়ি, নোয়াখালী থেকে ১৬ দল অংশগ্রহণ করেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team