রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আঞ্চলিক সংগঠন (ইউপিডিএফ) প্রসিত গ্রুপ, কে নিষিদ্ধ করার দাবিতে  মানববন্ধন সাঁথিয়া সরকারি হাই স্কুলে প্রশ্নপত্র না থাকায় নির্বাচনী পরীক্ষা দিতে পারেনি ১৮৯জন শিক্ষার্থী ইনানী মেরিন ড্রাইভ সড়কে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার অভিভাবক সংগঠনঃ সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত কেশবপুরে মহাকবি মাইকেল মধুসূদন গোল্ডকাপ ফুটবল উদ্বোধন শিক্ষকতায় শ্রেষ্ঠত্ব অর্জন চট্টগ্রাম জেলা যুব কমিটির বিশাল মিছিল সম্রাটের অনুষ্ঠানে যোগ দাওয়ার উদ্দেশে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি যুবলীগের সম্মেলন: বিভিন্ন পদে দেখা যেতে পারে নতুন মুখ বাজার থেকে তুলে নিচ্ছে বেবি পাউডার জনসন অ্যান্ড জনসন
পাঁচলাইশে ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পাঁচলাইশে ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Advertisements

ফুয়াদ মোহাম্মদ সবুজ, সিনিয়র রিপোর্টার: দেশব্যাপী চলমান ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পাঁচলাইশ থানা ও মহানগর নেতাকর্মীরা। আজ ১১ই অক্টোবর শুক্রবার বিকেলে পাঁচলাইশ থানা যুবলীগ নেতা ইকতিয়ার আহমেদ জহির ও নগর ছাত্রলীগ নেতা ও জননেত্রী শেখ হাসিনা পরিষদের পাঁচলাইশ থানা শাখার সাধারন সম্পাদক নুরুল বশর বিপলু’র নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

নুরুল বশর বিপলুর সঞ্চলনায় ইকতিয়ার আহমেদ জহিরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অথিতি ছিলেন মহানগর ৭ ও ৮নং ওয়ার্ড মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর জেসমিন পারভিন জেসি, বিশেষ অথিতি ছিলেন পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা এস এম খালেদ বাবলু, পাঁচলাইশ থানা যুবলীগ নেতা শাহেদ, নিজাম উদ্দিন নিরব, আবু হায়দার, জাহেদ ও বাবলু। সমাবেশে প্রধান অথিতি ৭ ও ৮নং ওয়ার্ড মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর জেসমিন পারভিন জেসি প্রধানমন্ত্রীর দেশব্যাপী চলমান ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে অভিনন্দন জানিয়ে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতদিন ধরে অন্ধকারে থাকা সমাজকে যে আলোর দিশা দেখিয়েছেন, তার ছোঁয়া যেন আমাদের নির্বাচনী এলাকা পর্যন্ত পৌঁছায়।

যুবলীগ নেতা ইকতিয়ার আহমেদ জহির বলেন, আমরা আশাবাদী প্রধানমন্ত্রীর এই অভিযান বাংলাদেশের আপামর জনসাধারণের দুঃখ-দুর্দশা লাগব করতে সাহায্য করবে। মিছিলটি  নগরীর বশর মার্কেট থেকে শুরু হয়ে মুরাদপুর ও আতুরার ডিপু প্রদক্ষিন করে বিবিরহাট এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী চলমান অভিযানকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা দেন জননেত্রী শেখ হাসিনা পরিষদের পাঁশলাইশ থানা শাখার সাধারণ সম্পাদক ও নগর ছাত্রলীগ নেতা নুরুল বশর বিপলু। মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ (অভি), আবু হানিফ, নুর ফয়সাল রেজা, রিফন, রাহাত, সৌরভ, বাবলু, তাজুল ইসলাম রাকিব, ইসমাঈল, রুহুল আমিন, রাতুল, নাদিম, ও সাজ্জাদ প্রমূখ।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team