রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৮:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আঞ্চলিক সংগঠন (ইউপিডিএফ) প্রসিত গ্রুপ, কে নিষিদ্ধ করার দাবিতে  মানববন্ধন সাঁথিয়া সরকারি হাই স্কুলে প্রশ্নপত্র না থাকায় নির্বাচনী পরীক্ষা দিতে পারেনি ১৮৯জন শিক্ষার্থী ইনানী মেরিন ড্রাইভ সড়কে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার অভিভাবক সংগঠনঃ সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত কেশবপুরে মহাকবি মাইকেল মধুসূদন গোল্ডকাপ ফুটবল উদ্বোধন শিক্ষকতায় শ্রেষ্ঠত্ব অর্জন চট্টগ্রাম জেলা যুব কমিটির বিশাল মিছিল সম্রাটের অনুষ্ঠানে যোগ দাওয়ার উদ্দেশে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি যুবলীগের সম্মেলন: বিভিন্ন পদে দেখা যেতে পারে নতুন মুখ বাজার থেকে তুলে নিচ্ছে বেবি পাউডার জনসন অ্যান্ড জনসন

শরণখোলায় মৎস্যজীবির রহস্যজনক মৃত্যু

Advertisements

সাইফুল ইসলাম শাহীন, শরণখোলা অফিস ঃ
বাগেরহাটের শরণখোলায় আলম হাওলাদার (৩৮) নামের এক জেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত জেলে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ সোনাতলা গ্রামের আবুল হাশেম হাওলাদারের ছেলে।

নিহতের বাবা আবুল হাশেম হাওলাদার জানান, সোনাতলা গ্রামের ইউসুফ হাওলাদারের মেয়ে শাহনাজ বেগমকে প্রায় ২০ বছর আগে বিয়ে করেন তার ছেলে আলম।

তাদের সংসারে দুই ছেলে-এক মেয়ে রয়েছে। এরমধ্যে প্রতিবেশী এক নারীর সঙ্গে আলমের পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠায় স্বামী-স্ত্রীর মধ্যে বেশকিছুদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। একারনের স্ত্রী তাকে হত্যা কারেছে বলে তিনি অভিযোগ করেন।

স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিম জানান, সুন্দরবনে মাছ আহরণ করে চলা জেলে আলমের পরকিয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এটি স্বাভাবিক মৃত্যু না হত্যাকান্ড তা সঠিক তদন্তে বেরিয়ে আসবে।

জেলে আরমের স্ত্রী শাহনাজ বেগম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক একটার দিকে বাথরুমে যেতে ঘর থেকে বের হওয়ার পর তার স্বামী মাথা ঘুরে পড়ে যায়। এসময় প্রতিবেশীদের ডেকে তাকে ঘরে তোলার পরপরই তিনি মারা জান। তার বিরুদ্ধে অহেতুক অভিযোগ করা হচ্ছে।

hostseba.com

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের সন্দেহের কারণে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেরেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team