রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৮:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আঞ্চলিক সংগঠন (ইউপিডিএফ) প্রসিত গ্রুপ, কে নিষিদ্ধ করার দাবিতে  মানববন্ধন সাঁথিয়া সরকারি হাই স্কুলে প্রশ্নপত্র না থাকায় নির্বাচনী পরীক্ষা দিতে পারেনি ১৮৯জন শিক্ষার্থী ইনানী মেরিন ড্রাইভ সড়কে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার অভিভাবক সংগঠনঃ সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত কেশবপুরে মহাকবি মাইকেল মধুসূদন গোল্ডকাপ ফুটবল উদ্বোধন শিক্ষকতায় শ্রেষ্ঠত্ব অর্জন চট্টগ্রাম জেলা যুব কমিটির বিশাল মিছিল সম্রাটের অনুষ্ঠানে যোগ দাওয়ার উদ্দেশে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি যুবলীগের সম্মেলন: বিভিন্ন পদে দেখা যেতে পারে নতুন মুখ বাজার থেকে তুলে নিচ্ছে বেবি পাউডার জনসন অ্যান্ড জনসন
দুর্ভিক্ষের মুখে পাঁচটি গ্রামের জনসাধারণ। পাঁচটি গ্রামের প্রধান সরু রাস্তা চলাচলের অনুপযোগি

দুর্ভিক্ষের মুখে পাঁচটি গ্রামের জনসাধারণ। পাঁচটি গ্রামের প্রধান সরু রাস্তা চলাচলের অনুপযোগি

Advertisements

অঞ্জন রায় হবিগঞ্জ জেলা প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা ৬নং কুর্শি ইউনিয়নের গহরপুর সহ প্রায় পাঁচটি গ্রামের চলাচলের প্রধান সরু রাস্তা চরম দুর্ভিক্ষ মুখে পরিণত হয়েছে।গহর পুর সহ পাঁচটি গ্রামের প্রধান সরু রাস্তা প্রায় ছয় থেকে সাত হাজার লোকের চলাচলের প্রধান সরু রাস্তা। রিক্সা, বেন গাড়ি, মোটরবাইক টমটম সিএনজি মালবাহী ছোট বড় যানবাহন সহ প্রায় দুই থেকে তিনশত যানবাহনের চলাচল হয় প্রতিদিন।

প্রায় ছয় থেকে সাত মাস পূর্বে এই রাস্তার সংস্কার কাজ সম্পন্ন হয় তারপরও এই রাস্তার কিছু কিছু জায়গায় কার্পেটিং উঠে যায় এবং রাস্তার মধ্যে ছোট-বড় গর্তে পরিণত হয়েছে। বাংলা বাজার থেকে অর্ধ কিলোমিটার যাওয়ার পর আর যানবাহন নিয়ে যাওয়া অসম্ভব।

স্থানীয় জনসাধারণ কে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানা যায় রাস্তার নিকটস্থ খাল থেকে অবৈধভাবে খাল খনন মাধ্যমে বসতবাড়ি নির্মাণ কড়াই রাস্তাটি ভেঙ্গে যায় যার ফলে পাঁচটি গ্রামের প্রধান সরু রাস্তার ছয় থেকে সাত হাজার জনসাধারণের চলাচলের চরম দুর্ভিক্ষে পরিণত হয়েছে।

স্থানীয় জনসাধারণ আখুল আবেদন স্থানীয় সরকার ও প্রশাসন কাছে যাতে দ্রুত সময়ের মাঝে সংস্কারের মাধ্যমে চলাচলের উপযোগী করে তোলা হয় এবং তার সাথে সাথে প্রশাসনের কাছে জনসাধারনের আকুল আবেদন যাতে অবৈধভাবে খাল খনন না হয়। সেই দিকে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team