মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
রহস্যজনক ভাবে নিহত স্কুল ছাত্রী রেবেকা সুলতানা পলির পরিবারের পাশে বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন

রহস্যজনক ভাবে নিহত স্কুল ছাত্রী রেবেকা সুলতানা পলির পরিবারের পাশে বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ   ৮ ই অক্টোবর রোজ মঙ্গলবার দুপুর ১২ টায় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী র নেতৃত্বে বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের ২০ সদস্যর একটি টিম নিয়ে রহস্যজনক ভাবে নিহত স্কুল ছাত্রী রেবেকা সুলতানা পলির পরিবারের সাথে দেখা ও ঘটনাস্থল পরিদর্শনে যান।

এই সময় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী বলেন, এই রকম জঘন্যতম হত্যাকান্ডে যে বা যারা জড়িত তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু নির্যাতন ও হত্যার বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের জন্য জিরোটলারেন্স ঘোষণা করেছেন তা বাস্তবায়ন করে নিহত পলির হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের কাছে দাবি জানান। ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ আবছারুল হক বলেন, এই রকম নির্মম হত্যা কান্ডের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন নিহত পলির মৃত্যু এটা রহস্যজনক মৃত্যু তাই এই রহস্যজনক মৃত্যুর উদঘাটন করে প্রকৃত হত্যা কারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এই সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের কেন্দ্রীয় অর্থ সচিব এম,এ,জলিল, কেন্দ্রীয় পরিচালক সাংবাদিক এম,এ,আশরাফ।

উৎপল কুমার দাশ, মোঃ সাজ্জাদুল করিম খান, মোঃ মাজহারুল ইসলাম শাহেদ, মহানগর সহ সভাপতি অমরেশ বড়ুয়া, সহ সভাপতি বদরুদ্দিন আহমেদ, সহ সভাপতি মোঃ ওমর ফারুক নয়ন, যুগ্ম সম্পাদক কাজী মোঃ সবুজ সহ আরো অনেকে এই সময় উপস্থিত ছিলেন।

hostseba.com
আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team