মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৫:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
মানুষ যা হারিয়েছে তা হলো চৈতন্য – জাকের পার্টি চেয়ারম্যান

মানুষ যা হারিয়েছে তা হলো চৈতন্য – জাকের পার্টি চেয়ারম্যান

Advertisements

বিবিসিনিউজ২৪ ডেস্ক: জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, আমাদের সব কিছুই আছে। তারপরেও কি যেন আমরা হারিয়েছি। মানুষ যা হারিয়েছে তা হলো চৈতন্য। মানুষ ঈমানী জজবা ‍ও উন্মাদনা হারিয়েছে। তাই চৈতন্য যখন আসে, তখন মানুষের জ্ঞান ফিরে আসে। বাজে চিন্তা আসে না। জ্ঞানের দরোজা খুলে যায়।

বিশ্ব ওলী হ্যরত শাহসূফী খাজাবাবা ফরিদপুরী (কু: ছে: আ:) কেবলাজান ছাহেবের আসন্ন ফাতেহা শরীফ উপলক্ষ্যে জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্ট আয়োজিত সমাপনী মিশন সভায় বক্তৃতাকালে তিঁনি এ সব কথা বলেন। বনানীস্থ কেন্দ্রীয় কার্য়ালয়ে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন স্বেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মাহবুবুর রহমান হায়দার।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, বিচ্ছিন্ন বিক্ষিপ্ত থাকার কারণে আজ মানুষের এ অবস্থা। এ অবস্থার অবসান ঘটাতে হবে। তাই অবস্থার প্রেক্ষিতে মানুষের কল্যাণের জন্য যখন যা প্রয়োজন, তখন আমরা তাই করি। আজ পরিস্থিতি বলে দিচ্ছে ঐক্যবদ্ধ হতে হবে। সত্যের নিশানের বিজয় অর্জনে আসুন আমরা ঐক্যবদ্ধ হই।

মোস্তফা আমীর ফয়সল বলেন, সত্য ও ন্যায়ের পথে আমি আপোষ করি না। বিশ্ব ওলী কেবলাজান হুজুরই তা করতে দেন না। কোন রাজা বাদশার সাথে আপোষ করতে হয় নি। জাকের পার্টি একটি অবিচ্ছেদ্য শক্তি। কেবলাজানের প্রতি বিশ্বাস দৃঢ়ম হলে জাকের পার্টি শক্তিশালী হবে।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, বাংলাদেশের জনগনকে রক্ষা করার জন্য আপনাদের সৃষ্টি। ঈমান, একতা, আদব, বুদ্ধি, মহব্বত, সাহস, এবাদত, খেদমত ও তেজারতের সমাহারে আপনাদের সমৃদ্ধ হতে হবে। যুদ্ধই যদি করতে হয়, তাহলে দেশ রক্ষার জন্য যুদ্ধ করবো।

hostseba.com

মোস্তফা আমীর ফয়সল বলেন, জাকের পার্টি একটি আজান। জাকের পার্টি একটি আহ্বান। জাকের পার্টি সম্পর্কে বিশ্ব ওলী কেবলাজান ছাহেবের পবিত্র যে নসিহত আছে, তার ব্যত্যয় ঘটাইও না। আমি কিছু বলবো না। তবে উল্টা পথে গাড়ী চালাইলে এক্সিডেন্ট হবেই।

জাকের পার্টি চেয়ারম্যান মহাপবিত্র ৭ই সফর ফাতেহা শরীফে দেশব্যাপী জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমূহের নেতা, কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের দলীয় কর্মসুচী সর্বাত্মক সফল করার উদাত্ত আহ্বান জানান।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team