বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১১:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
উখিয়ায় শুভ উদ্বোধন হলো উখিয়া কোচিং ক্লাব (ইউসিসি) গুগলে কর্মরতদের সর্বোচ্চ বেতন কত? ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি শেরপুরের শ্রীবরদীতে নানার নিকট ধর্ষণের শিকার নাতনী। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবারাত্রি উম্মুক্ত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আয়োজন লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত কালিয়ায় চারটি অবৈধ ইটভাটা উচ্ছেদ আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম
দৌলতপুর নিখোঁজের ৪৫ দিন পার হলেও খোজঁ মিলেনি কলেজ ছাত্রীর

দৌলতপুর নিখোঁজের ৪৫ দিন পার হলেও খোজঁ মিলেনি কলেজ ছাত্রীর

Advertisements

আছানুল হক কুষ্টিয়া: দৌলতপুর নিখোঁজের ৪৫ দিন পার হলেও খোজঁ মিলেনি কলেজ ছাত্রীর।এ বিষয়ে কলেজ ছাত্রীর পিতা সাদীপুর গ্রামের ইয়াকুব আলী জানান, আমার মেয়ে দৌলতপুর গালর্স কলেজের, বি এ প্রথম / ১ ম বর্ষের ছাত্রী । ইং ১৫/০৮/১৯ তারিখ রাতে বাড়ীর কাউকে না জানিয়ে কোথায় চলে যায়। যাওয়ার সময় তাহার পরনে হলুদ রংয়ের সালোয়ার কামিজ পরা ছিল। গায়ের রং ফর্সা লম্বা অনুমানিক ৫ ফুট মত।

নিখোঁজ হওয়ার ৪৫ দিন পার হলেও আমরা খোজাঁ খুজিঁ করে তার কোন খোজঁ পাই নাই। আমি এক জন দিন মুজুর মানুষ নিজে খেয়ে না খেয়ে মেয়েটাকে লিখা পড়া করাচ্ছি কিন্তু হঠাৎ আমার শেষ সম্বল মেয়েটা কে হারিয়ে আমরা দিশেহারা হয়ে পড়েছি। কোন ভাবে যদি জানতে পারতাম আমার মেয়েটা বেচে আছে ভাল আছে সেটাই বড় পাওয়া হত।

কিন্তু ৪৫ দিন পার হলেও কোন খোজঁ পাইনি। এ ব্যপারে দৌলতপুর থানায় একটি জি ডি করার পরে পুলিশ প্রশাসন চেষ্টা করছে এবং পুলিশ সকল সময় আমাদের সাথে যোগাযোগ করছে । কিন্তু কোন খোজঁ না পাওয়ার কারনে আমরা দিন দিন হতাশ হয়ে পড়ছি। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, পু্লিশ জি ডি নেওয়ার সাথে সাথে ব্যবস্থা গ্রহন করা হয়ে । এবং কলেজ ছাত্রীর পরিবারের সাথে সকল সময় যোগাযোগ করছি। এবং তাকে উদ্ধারের সর্বউচ্চ চেষ্টা চালাচ্ছে থানা পুলিশ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team