শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Advertisements

অঞ্জন রায় হবিগঞ্জ সিলেট : আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ৩০শে সেপ্টেম্বর নবিগঞ্জ শ্রী শ্রী গোবিন্দ উজির আখড়ায় মতবিনিময় সভা ও ডিও প্রদান করা হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি সুখেন্দু রায় বাবুল সভাপতিত্বে এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্মেলেন্দু দাস রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনাব ফজলুক চৌধুরী সেলিম চেয়ারম্যান উপজেলা পরিষদ নবীগঞ্জ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান নবীগঞ্জ উপজেলা পরিষদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব এডভোকেট আলমগীর চৌধুরী, ইকবাল হোসেন অফিসার ইনচার্জ নবীগঞ্জ থানা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সামন্ত দাস নন্টি, নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়নের বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন এবং বিভিন্ন মন্দির থেকে আগত নেতৃবৃন্দ বিভিন্ন সমস্যা সমাধানের জন্য বক্তব্য রাখেন আরো বক্তব্য রাখেন বিভিন্ন বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

অফিসার ইনচার্জ জনাব ইকবাল হোসেন এর বক্তব্যকালে, তিনি বলেন প্রশাসনিক দিক দিয়ে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করেছেন যাতে প্রতিটি মণ্ডপে পূজা ভালোভাবে শান্তি পুণ্য ভাবে পূজা-অর্চনা করতে পারে এবং সুন্দর পরিবেশ সৃষ্টির মাধ্যমে পূজা পরিবেশন হয় হাতে অনেক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তিনি আরো বলেন তাৎক্ষণিক কোন সমস্যা হলে তার সমাধানের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

প্রধান অতিথি বক্তব্যকালে জনাব ফজলুল হক চৌধুরী সেলিম বলেন ধর্ম যার যার উৎসব সবার নবীগঞ্জ উপজেলা একটি সাম্প্রদায়িক শহর প্রতিটি মানুষের সাথে সম্প্রতি বিদ্যমান এবং পরিশেষে সবাইকে অগ্রিম শারদীয় শুভেচ্ছা এবং দীর্ঘায়ু কামনা করে প্রধান অতিথির বক্তব্য শেষ করেন। মত বিনিময় সভার সভাপতি সুখেন্দু রায় বাবুল সমাপনী বক্তব্যের ডি ও প্রধানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team