বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
আবারও কাশ্মীরে গোলাগুলি,নিহত ৩ সন্ত্রাসী জাপানে এখনও বিরাজ করছে টাইফুনের প্রভাব,নিহত বেড়ে ৭৪ সড়ক ব্যবহারে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর। কাশ্মীরে বন্ধ মোবাইল এসএমএস সেবা যুক্তরাষ্ট্রের আহ্বান প্রত্যাখ্যান করেছেন তুরস্ক। অনুষ্ঠিত হল আন্তর্জাতিক বাণিজ্যমেলা ’ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো ২০১৯’। পাসপোর্টে পুলিশি ভেরিফিকেশন কেন? জলবায়ু তহবিল গঠনে আন্তর্জাতিক তহবিল গঠন করা জরুরি-ডেপুটি স্পিকার রাঙ্গামাটির বরকল উপজেলার ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি আব্দুর রাজ্জাক এবং সাধারন সম্পাদক আবু সাইদ লাখো মানুষের মন জয় করে ৩ বছরে পদার্পণ করল দৈনিক আলোকিত সকাল
প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু,চলবে সারাদেশে,রেহাই নেই দুর্নীতিবাজের

প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু,চলবে সারাদেশে,রেহাই নেই দুর্নীতিবাজের

Advertisements

জাহেদুল ইসলামঃ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দলের ভাবমূর্তির জন্য দলের ভেতরে তৈরী হওয়া আগাছা পরগাছা পরিষ্কার করতে অ্যাকশন শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুধু ঢাকা নয় সারাদেশে শুদ্ধি এই অভিযান চলবে।২১ সেপ্টেম্বর শনিবার বিকেল চারটায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন এই অভিযানের মাধ্যমে টেন্ডারবাজ।

চাঁদাবাজ,দুর্নীতিবাজ,সন্ত্রাসীদের নির্মূল করা হবে।যত বড় মাস্তান যত বড় নেতা বা প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। অপরাধ ও অপকর্মের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে অগ্রসর হচ্ছে শেখ হাসিনা।সব অপকর্মের শাস্তির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামীলীগের এর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

এই ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।দলের সাংগঠনিক কার্যক্রম প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে কোনো মূল্যে দলের এই সংকটে ও সন্ধিক্ষণে আগামী ২০ ও ২১ ডিসেম্বরের জাতীয় সম্মেলন সফলভাবে করা হবে।

hostseba.com

তাই আপনারা সবাই এক্যবদ্ধ থাকবেন।কেউ কোনোভাবে বিভেদ সৃষ্টি করবেন না।কলহ, কোন্দল পরিহার করে আওয়ামী লীগকে এক রাখবেন।কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,দলের অগণিত কর্মীরাই হচ্ছেন আওয়ামী লীগের প্রাণ।

কর্মীদের প্রাণশক্তির জন্যই শেখ হাসিনা ওয়ান-ইলেভেনের সেই দুঃসময় থেকে বেরিয়ে এসেছিলেন। এভাবে এই কর্মীরাই আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছে।দুর্যোগে- দুঃসময়ের কর্মীরাই হচ্ছেন আওয়ামী লীগের প্রাণশক্তি।সরকারের উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে ওবায়দুল কাদের বলেন,আমরা এক সংগ্রাম শুরু করেছি।

যে সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ আজ উন্নয়নের মহাড়ককে অবস্থান করছে।অনেক অর্জন, অনেক উন্নয়ন আমরা করেছি শেখ হাসিনার নেতৃত্বে।আজ বিশ্বজুড়ে সমাদৃত,প্রশংসিত একজন রাষ্ট্রনায়ক হচ্ছেন শেখ হাসিনা।

তার এই উন্নয়নের জন্য, অর্জন পরিশ্রম,সততা,সাহস ও উদারতার জন্য সারা বিশ্বে আজ শেখ হাসিনা অত্যন্ত সমাদৃত। রোহিঙ্গা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন,মানবতার দিক বিবেচনায় নির্যাতনের মুখে পালিয়ে রোহিঙ্গাদের আমরা আশ্রয় দিয়েছি।

তাই বলে এই নয় যে, তাদেরকে আমরা চিরদিন রাখবো।সেটা আমাদের পক্ষে সম্ভব না কিন্তু এই নিয়ে রাজনীতি শুরু করেছে বিএনপি। তারা ওই সময় রোহিঙ্গাদের নিয়ে বিশ্বের কাছে নালিশ দিয়েছেন। আর এখন তারা রোহিঙ্গাদের নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে।

কিন্তু আমরা তা হতে দেবো না।তাদেরকে যে কোনো মূল্যে ফেরত পাঠাতে কাজ করছে সরকার।জেলা আওয়ামী লীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম,উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান এসময় উপস্থিত ছিলেন সাইমুম সরওয়ার কমল এমপি,আশেক উল্লাহ রফিক এমপি,সাবেক সাংসদ আবদুর রহমান বদি,সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলসহ প্রতিটি উপজেলা ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team