বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
আবারও কাশ্মীরে গোলাগুলি,নিহত ৩ সন্ত্রাসী জাপানে এখনও বিরাজ করছে টাইফুনের প্রভাব,নিহত বেড়ে ৭৪ সড়ক ব্যবহারে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর। কাশ্মীরে বন্ধ মোবাইল এসএমএস সেবা যুক্তরাষ্ট্রের আহ্বান প্রত্যাখ্যান করেছেন তুরস্ক। অনুষ্ঠিত হল আন্তর্জাতিক বাণিজ্যমেলা ’ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো ২০১৯’। পাসপোর্টে পুলিশি ভেরিফিকেশন কেন? জলবায়ু তহবিল গঠনে আন্তর্জাতিক তহবিল গঠন করা জরুরি-ডেপুটি স্পিকার রাঙ্গামাটির বরকল উপজেলার ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি আব্দুর রাজ্জাক এবং সাধারন সম্পাদক আবু সাইদ লাখো মানুষের মন জয় করে ৩ বছরে পদার্পণ করল দৈনিক আলোকিত সকাল
একজন শাহ্আলম এবং আমাদের প্রধানমন্ত্রী

একজন শাহ্আলম এবং আমাদের প্রধানমন্ত্রী

Advertisements

সৈয়দ আক্কাস উদদীন,বিবিসি নিউজ২৪:

নোয়াখালীর সুবর্ণ চরের একজন সাধারণ আওয়ামীলীগ কর্মীর নাম শাহ্ আলম। ষাটোর্ধ্ব শাহ্ আলম কখনো সরাসরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখেননি, গণভবনেও প্রবেশের সুযোগ পাননি। তাঁর একটি ইচ্ছা ছিলো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে কাছ থেকে একবার দেখার।নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এইচ এম খায়রুল আলম সেলিম সাহেব তার সে ইচ্ছা পূরণ করেন।

অনেক মানুষের ভীড়ে আওয়ামীলীগ নেত্রীর কাছে তার আগমনের কারন ব্যাক্ত করলে মাননীয় প্রধানমন্ত্রী দাঁড়িয়ে শাহ্ আলমের কথা শোনেন। এ সময় শাহ্ আলম তার স্ব-রচিত একটি কবিতা মাননীয় প্রধানমন্ত্রীকে শোনাতে চাইলে মাননীয় প্রধানমন্ত্রী নিরবে দাঁড়িয়ে মনোযোগ সহকারে তার কবিতা আবৃতি শোনেন এবং ক্যামেরায় ছবি তুলতে নির্দেশ দেন।

পরে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গণভবনে শাহ্ আলমের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সদ্য তোলা দুটি ছবি বড় সাইজে প্রিন্ট করে তার হাতে তুলে দেয়ার ব্যাবস্থা করেন। ছবি দুটি হাতে পেয়ে শাহ আলম নিজের চোখকেও যেনো বিশ্বাস করতে পারছিলেন না। আবেগে চোখের পানি চেপে রাখছিলেন বারবার।

মাননীয় প্রধানমন্ত্রীর হাজারো ব্যস্ততা। মন্ত্রী-এমপি, সেনাপ্রধান-বিজিবি প্রধান, কেবিনেট সচিব-মুখ্য সচিবগণের সাথে দাপ্তরিক কাজকর্ম প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা। দলের ভিতর একের পর এক শুদ্ধি অভিযান চালানো থেকে শুরু করে রাজনৈতিক নেতা-কর্মী, ব্যবসায়ীদের সাথে মনোযোগ দিয়ে তাদের কথা শোনা।

hostseba.com

এমনকি নিজ নির্বাচনী এলাকার মেম্বার কর্তৃক নিগৃহিত গ্রামের নারী-পুরুষের নালিশ শোনা, চোখের পাখি মুছে দিয়ে জড়িয়ে ধরে শান্তনা দেয়া এবং তাদের সাথে দাঁড়িয়ে ছবি তোলা। সকাল থেকে দুপুর পর্য়ন্ত একটার পর একটা প্রোগ্রাম করা এ সবকিছু একজন মানুষের পক্ষে কষ্টকর হলেও তিনি একাই সামলাচ্ছেন ।

মাঝখানে ব্রিটিশ পার্লামেন্টের অলপার্টি প্রতিনিধিদলের প্রায় ত্রিশজন সংসদ সদস্যের সাথে দীর্ঘ আলাপচারিতাও করেছেন। সারাদিন কর্মব্যস্ততার মাঝেও শাহ আলমের মতো একজন সাধারণ কর্মীর সুখ-দুখের কথা মনোযোগ সহকারে শোনার মতো মানুষটিই হলো আমাদের জননেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যার দিন শুরু হয় ফজরের নামাজ আর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে। আল্লাহপাক মাননীয় প্রধানমন্ত্রীকে দীর্ঘায়ু দান করুন, দেশ ও দেশের মানুষের কল্যানে খেদমত করার আরো বেশী বেশী তৌফিক দান করুন। আমিন।।

[তথ্যসূত্রঃ আতাউল করিম জুননুন, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী প্রোগ্রামার]
(ছবিঃ সুমন দাস, মাননীয় প্রধানমন্ত্রীর সিনিয়র ফটোগ্রাফার)

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team