মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০২:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
প্যারোল নয় রাজপথেই খালেদা জিয়ার মুক্তি হবে : ব্যারিস্টার মওদুদ সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর। সুবিধাবঞ্চিত পথশিশুর কল্যাণে কাজ করে যাচ্ছে সেন্ট্রাল লায়ন্স ও লিও ক্লাব গাড়ির সঙ্গে দড়ি দিয়ে বেঁধে মেয়রকে রাস্তায় ঘোরালেন স্থানীয়রা। সম্রা‌টের মুক্তির দাবীতে আদালত চত্ব‌রে তার সমর্থক‌গণ এক দশক পর আমিরাতে পা রাখবেন রুশ প্রেসিডেন্ট পুতিন। মানবতাবিরোধী অপরাধে গাইবান্ধার ৫ জনের মৃত্যুদণ্ড। আবরারের খুনিদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তবতা: পররাষ্ট্রমন্ত্রী বিজেপি সভাপতির পদ থেকে দায়িত্ব ছাড়ছেন অমিত শাহ

সাতকানিয়ায় নিস্পাপ শিশুকে হত্যা আটক ২

Advertisements

সৈয়দ আক্কাস উদদীন ব্যুরোচীফ বিবিসি নিউজ ২৪ ঃ তের মাস বয়সী শিশু ইমরান হাসান ছামীমকে গলাটিপে হত্যার পর মাটিচাপা দিয়ে লাশ গুম করার চেষ্টা করা হয়েছে। হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার চরতি ইউনিয়নের সুঁইপুরা গ্রামে। হত্যাকাণ্ডের প্রায় ছয় ঘণ্টা পর গত ১৮ সেপ্টেম্বর, বুধবার, রাত অনুমান ১১টায় মাটি খুঁড়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত শিশু ইমরান হাসান ছামীম (১৩ মাস) সুঁইপুরা গ্রামের দুবাই প্রবাসী মো. মামুনের ছেলে।

তার মা রীমা আক্তার (২২) গৃহিনী। পারিবারিক কলহের জেরে আপন চাচি শিশুটিকে খুন করে মাটিচাপা দেয়। হত্যাকাণ্ড ও লাশ গুমে জড়িত চাচি মারুফা আক্তার (২০) তার স্বামী নুরুল আবছার মানিক (২৫) গ্রেফতার করা হয়েছে। খুন হওয়া শিশুটির পিতা দুবাই প্রবাসী মামুন তার ভাই নুরুল আবছারের মাধ্যমে বছরখানেক আগে প্রায় এক লাখ টাকা পাঠান। তার স্ত্রীকে ওই টাকা দেয়ার কথা থাকলেও তিনচারমাস পার হয়ে গেলেও তিনি টাকাটা দেননি। স্ত্রী বিষয়টি মামুনকে জানান। পরে মামুন বিদেশ থেকে দেশে ফিরলে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

ছয় মাস আগে মামুন আবার দুবাই চলে যান। কিন্তু দুই ভাইয়ের স্ত্রী ও পরিবারের সদস্যদের মধ্যে এ নিয়ে প্রায়ই ঝগড়া চলতো। বুধবার বিকেলে প্রবাসী মামুনের স্ত্রী রীমা আক্তার (২২) তার ছেলেকে শ্বাশুড়ির হেফাজতে রেখে গরুর জন্য ঘাস কাটতে যান। এর ফাঁকে ওই শিশুকে আবছারের স্ত্রী মারুফা গলাটিপে খুন করে মরদেহ বাড়ির নলকূপ সংলগ্ন মাটিতে চাপা দেন। পরে রীনা বাসায় ফেরার পর ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। পরবর্তীতে নলকূপের পাশে মাটিখুঁড়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team