মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০২:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর। সুবিধাবঞ্চিত পথশিশুর কল্যাণে কাজ করে যাচ্ছে সেন্ট্রাল লায়ন্স ও লিও ক্লাব গাড়ির সঙ্গে দড়ি দিয়ে বেঁধে মেয়রকে রাস্তায় ঘোরালেন স্থানীয়রা। সম্রা‌টের মুক্তির দাবীতে আদালত চত্ব‌রে তার সমর্থক‌গণ এক দশক পর আমিরাতে পা রাখবেন রুশ প্রেসিডেন্ট পুতিন। মানবতাবিরোধী অপরাধে গাইবান্ধার ৫ জনের মৃত্যুদণ্ড। আবরারের খুনিদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তবতা: পররাষ্ট্রমন্ত্রী বিজেপি সভাপতির পদ থেকে দায়িত্ব ছাড়ছেন অমিত শাহ বুয়েটে আন্দোলনের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে দুপুরে।

সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা..

Advertisements

আরাফাতুল ইসলাম কাজল,
সদর প্রতিনিধি কক্সবাজারঃ কক্সবাজার শহরের পান বাজার সড়কে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় গতকাল রাত ১১ টায়,, গুরুতর আহত হয়ে
কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
জানা যায়,
কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার সরকারি_কলেজ_ছাত্রলীগের_সাবেক_সফল_সভাপতি এবং ডেইলি সান পত্রিকার জেলা প্রতিনিধি, ছাত্র সমাজের প্রিয় মুখ ওয়াহিদুর রহমান রুবেল।
কিছু ফেসবুক ইউজারের মতামত তুলে ধরা হলো পাঠক দের জন্য,
রুবেল ভক্তদের এফবি হইতে
সংশ্লিষ্ট প্রশাসনকে দৃষ্টি আকর্ষণ করছি এই হামলার সাথে জড়িত সকল অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানাচ্ছি।হাসপাতালের বেডে শুয়ে থাকা মানুষটির নাম ওয়াহিদুর রহমান রুবেল । তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ও কক্সবাজার সরকারি কলেজের সাবেক সফল সভাপতি.।। ওনার উপর সন্ত্রাসী কায়দায় হামলা চালানো হয়েছে, কক্সবাজারের মাদকাসক্ত একজন ছাত্রনেতার প্রত্যক্ষ নির্দেশে ও মদদে.।।

এই রুবেল ছাত্রলীগের জন্য নিজের ক্যারীয়ার কে বিসর্জন দিয়েছেন, এই রুবেল ছাত্রলীগের জন্য জীবনের ঝুঁকি নিয়েছেন বহুবার, এই রুবেলের নেতৃত্বে শিবিরের ঘাটি খ্যাত কক্সবাজার সরকারি কলেজ থেকে জামায়াত-শিবির বিতাড়িত হয়েছে । দলের দুঃসময়ে ছিল রাজপথের অতন্দ্র প্রহরী। দেশব্যাপী যুদ্ধাপরাধী ও জামাত-বিএনপি অপশক্তির নৈরাজ্য ও অরাজকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সাহসী মুজিব সৈনিক। এই নির্ভীক মানুষটির কারণেই কক্সবাজার সরকারি কলেজে ছাত্রলীগের জয়জয়কার। ওনার কারণেই আজ মাইক্রোস্কোপ দিয়েও কলেজ ক্যাম্পাসে ছাত্র শিবির খুঁজে পাওয়া যায় না। আজ এই মানুষটির উপর হামলা চালিয়েছে কক্সবাজারের ছাত্ররাজনীতি ধংসের মহা নায়ক, মাদকাসক্ত, ইয়াবাখোর, পেন্সিড্যাল খোর,
ছাত্রত্বহীন বুড়া ছাত্রনেতা’র প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশে..।।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team