মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর। সুবিধাবঞ্চিত পথশিশুর কল্যাণে কাজ করে যাচ্ছে সেন্ট্রাল লায়ন্স ও লিও ক্লাব গাড়ির সঙ্গে দড়ি দিয়ে বেঁধে মেয়রকে রাস্তায় ঘোরালেন স্থানীয়রা। সম্রা‌টের মুক্তির দাবীতে আদালত চত্ব‌রে তার সমর্থক‌গণ এক দশক পর আমিরাতে পা রাখবেন রুশ প্রেসিডেন্ট পুতিন। মানবতাবিরোধী অপরাধে গাইবান্ধার ৫ জনের মৃত্যুদণ্ড। আবরারের খুনিদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তবতা: পররাষ্ট্রমন্ত্রী বিজেপি সভাপতির পদ থেকে দায়িত্ব ছাড়ছেন অমিত শাহ বুয়েটে আন্দোলনের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে দুপুরে।
এ সময়ের যুব সমাজের আইকন মহেশখালীর সরোয়ার

এ সময়ের যুব সমাজের আইকন মহেশখালীর সরোয়ার

Advertisements

সৈয়দ আক্কাস উদদীন ব্যুরো চীফ বিবিসি নিউজ২৪: হাজার বছরের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে লালিত হয়ে,শৈশব কৈশর যৌবন অতিবাহিত করে যাচ্ছেন,তৃনমূল থেকে ওঠে আসা মুজিবীয় আদর্শের অগ্নিমশাল সরোয়ার আলম। নিজের টাকা বিনিয়োগ করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে যার প্রচেষ্টা সব সময়।

রাজনীতির বৈরী পরিবেশে ও যাকে দমাতে পারেনি কোন স্বাধীনতা বিরোধী অশুভ শক্তি যাকে স্পর্ষ করতে পারেনি। মহেশ খালী প্রতিটি ইউনিয়ন তথা সমগ্র কক্সবাজারে রয়েছে যার সুখ্যাতি। তিনি চট্টগ্রাম শহরের সরকারি সিটি কলেজের ও সাবেক ছাত্রনেতা বিবিসি নিউজ ২৪ টীম তাকে নিয়ে জরীপ চালালে ওই জরীপে কোন নেগেটিভ তথ্য পায়নি। যা পাওয়া গেছে তার মধ্যে সে বেশী পিতা মুজিব ভক্ত ও সফল ব্যাবসায়ী ও তরুন উদ্যোক্তা।

তবে মহেশখালীতে তিনি যার অনুসারী হয়ে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করেন, মহেশখালী কুতুবদিয়ার মাননীয় সাংসদ আশেকুল্লাহ এর অনুসারী এবং আস্থাভাজন হিসেবে ও পরিচিত। মেধা মননে পুরো সৃজনশীল তরুন রাজনীতিবীদ এই সরোয়ার আলম মহেশখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের জনপ্রিয় এই শ্রমিক লীগ নেতা, বর্তমানে মহেশখালী উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক এবং জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

তিনি পুরো মহেশখালী উপজেলায় পরিস্কার পরিচ্ছন্ন নেতা হিসেবে সবার কাছে খুব বেশী গ্রহন যোগ্য। তিনি মহেশখালী প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে পূর্নাঙ্গ কমিটি দিয়ে, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ,বিনির্মানে নিরলস কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

আগামি মাসের শ্রমিক লীগের ৫০ বছর প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো ভাবে উদযাপ করার জন্য ও প্রস্তুতি নিছেন বলে জানা যায়। ছাত্ররাজনীতি থেকে শুরু করে এখন অবধি পর্যন্ত তাকে লোভ, লালসা ছুতেঁ পারেনি বলে স্থানীয় জনগন জানান। তবে তাকে প্রতিবেদক প্রশ্ন করেন,মহেশখালী বাসী আপনাকে এত পছন্দ করে, আপনাকে যদি তারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান বানাতে চান, তখন আপনার প্রতিক্রিয়া কি!তখন তিনি মুচকি হেসে বলেন। মহেশখালী বাসীর ভালোবাসার মূল্য দিতে গিয়ে আমি তাদের যে কোন পদক্ষেপ কে গ্রহন করব ইনশা আল্লাহ।

hostseba.com
আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team