শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

রুমায় ডাকাতির পর ফের ৬ জন গ্রামবাসী অপহরন।

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ  বান্দরবানের রুমা উপজেলার জীপ গাড়ি চালক দের অপহরণের আতঙ্ক কাটতে না কাটতে বিগত ১১ সেপ্টেম্বর বুধবার গভীর রাতে রুমা ২নংসদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের লিয়ানটং খুমী পাড়া ও ৮ নং ওয়ার্ডে বগামুখ মার্মা গ্রামের গভীর রাতে গ্রামবাসীদের জিম্মি করে সশস্ত্র গ্রুপ লক্ষাধিক টাকা সহ ২৫ টি মোবাইল লুট করে নিয়ে যায়।

অতপর পুনরায় ১৪ সেপ্টেম্বর রাতে রুমা ২নং সদর ইউনিয়নে ৯নং ওয়ার্ডে সামাখাল পাড়ার মার্মা গ্রামে ঐ সশস্ত্র বাহিনীর ঢুকে খাওয়ার চাইলে গ্রামবাসী অপারগতা দেখালে রাতে ঘটনা স্থল থেকে চলে যান । সকালে পাড়ার ঢুকে অস্ত্র উচিয়ে ২ রাউন্ড গুলি ব্লাইন্ড ফাইয়ার করে ৬জনকে অপহরণ করে নিয়ে যায়।

যেমন,১, মংহ্রিঅং মার্মা (৪৫) ২,উহ্লামং মার্মা (৪০) ৩,মংগ্যাট মার্মা(৩২) ৪,সিংথোওয়াইমং মার্মা(৩২) ৫,প্রসিংঅং মার্মা(৪৩) ৬,থোয়াইচিং মার্মা (৫৩) এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো অপহৃতদের উদ্ধার করা সম্ভব হইনি ।

এদিকে উল্লেখযোগ্য সূত্রে জানিয়েছেন যৌথ বাহিনীর উদ্যোগে অভিযান শুরু করেছে বলে জানা গেছে । বর্তমানে রুমা উপজেলা এই উগ্রপন্থী বিছিন্নতাবাদী সশস্ত্র বাহিনীর কারণে এলাকার পরিস্থিতি চরম উত্তেজনা সহ জনমনের আতঙ্ক বিরাজ করছে ।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team