শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৯:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
গুরুদাসপুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু আটক দুই

গুরুদাসপুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু আটক দুই

Advertisements

আমিরুল ইসলাম (নাটোর জেলা প্রতিনিধি)ঃ নাটোরের গুরুদাসপুরে ইটভাটার শ্রমিক ছইরুদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ছইরুদ্দিন পৌর সদরের চাঁচকৈড় মধ্যম পাড়া (তাড়াশিয়া পাড়া) মৃত আব্দুর রহমানের ছেলে। এঘটনায় তারিকুল ও আমিন উদ্দিন নামে জামাই শ্বশুরকে আটক করেছে পুলিশ।

জানা যায়, রোববার সকালে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের জ্ঞানদানগর গ্রামের আমিন মন্ডলের বাড়ী থেকে ছইরুদ্দিনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ছইরুদ্দিন পাশ্ববর্তী বামনকোলা গ্রামের তৈয়ব আলীর ছেলে তারিকুলের কাছ থেকে মাসিক শতকরা ১০ টাকা হারে সুদে ৩০ হাজার টাকা নেয়। ওই ৩০ হাজার টাকা বর্তমানে ৯০ হাজার টাকা হয়েছে। ওই টাকার জন্য তারিকুল বিভিন্ন ভাবে চাপ দিতে থাকে। সুদের টাকা দিতে না পারায় তার শ্বশুরের বাড়ী সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার নাদোসৈয়দ পুরে চলে যায়।

সেখান থেকে গত বৃহস্পতিবার বিকেলে তাকে ধরে নিয়ে আসে সুদি কারবারীরা। সেই সাতে চাঁচকৈড় গাড়িষাপাড়া থেকে মৃত ব্যক্তির ছেলে সাইফুল ইসলামকে তারা আটক করে টাকার জন্য চাপ দিতে থাকে। তারা টাকা দিতে না পারলে রাত ১ টার দিকে নৌকা করে ছইরুদ্দিন ও তার ছেলে সাইফুলকে ওই জ্ঞানদানগর তারিকুলের শ্বশুর বাড়ীতে নিয়ে যায়। সেখানে তাদেরকে একটা রুমে আটকে রাখে। রোববার সকালে তাদের কাছ থেকে তাদের শেষ সম্বল বাড়ীর ভিটা রেজিস্ট্রি করে নেয়ার কথা ছিল।

নিহত ছইরুদ্দিনের ছেলে সাইফুল বলেন, তাকে তার বাবার সাথে গত বৃহস্পতিবার নৌকা যোগে তারিকুলের শ্বশুর বাড়ী জ্ঞানদানগরে নিয়ে গিয়ে আটক রাখে তরিকুল। শনিবার রাতে আমি তারিকুলের শ্বশুরের সাথে রাতে বসে টিভি দেখি। টিভি দেখা শেষে এসে দেখেন তার বাবা ঘুমিয়ে আছে। কিছুক্ষণ পর তার বাবার শরীরে নারা দিলে তিনি বুঝতে পারে তার বাবা মারা গেছে। এঘটনায় মৃত ব্যাক্তি ছইরুদ্দিনের ছেলে সাইফুল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এঘটানায় থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম জানান, এঘটনায় তারিকুল ও তার শ্বশুর আমিন মন্ডলকে আটক করে একটি হত্যা মামলা নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team