1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সিবিআইইউ তে আইটিইএসসি এর ৫ম বর্ষপূর্তি উদযাপন মনোনীত কাউন্সিলর প্রার্থীর ওপর হামলায় বর্তমান কাউন্সিলরসহ ৫২ জনের বিরুদ্ধে মামলা বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনে ভারতে নিযুক্ত বাংলাদেশের উপ-হাইকমিশনের প্রতিনিধি দল বাংলাদেশে বাঁশখালীতে হাতি-মানুষের দ্বন্দ্ব নিরসনে দিনব্যাপী কর্মশালা ঠাকুরগাঁওয়ে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বরিশালে যাচ্ছে রেল, ভূমি অধিগ্রহণ শুরু ঝালকাঠি নলছিটিতে নিখোঁজ আরিফের মৃতদেহ উদ্ধার রোগীর দালাল নেতা স্বপন ও মানিক অধরা মোদীর আগমন ঠেকাতে ঢাকা অবরোধ করা হবে: চরমোনাই পীর

চট্টগ্রামে অপহরণকারী চক্রের ৯ সদস্য আটক, উদ্ধার ৪

Advertisements

Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তি ঃ চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন আব্দুল লতিফ হাটখোলা মহিলা স্কুল এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৯ সদস্য গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় লিচু ফ্যাক্টরির গার্ড রুম থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় অপহরণের শিকার মো. বেলাল (৩০), ইয়াছিন (২৪), বশির আহমদ (৪৫) ও মো. ফারুককে (২৩) উদ্ধার করা হয় বলে জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন।

পুলিশ জানায়, অপহরণের শিকার ব্যক্তিরা বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯টায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে এয়ার এরাবিয়ায় দুবাই যাওয়ার কথা ছিল। তারা বাকলিয়ার আব্দুল লতিফ হাটখোলায় মো. সামসুল আলম নামের এক ব্যক্তির বাসায় অবস্থান করার সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অপহৃত হন।

পুলিশ আরও জানায়, ৮-৯ জনের সংঘবদ্ধ দল ওই বাসায় ঢুকে ডিবির লোক পরিচয় দিয়ে তাদের মারধর করে। একপর্যায়ে থানায় নিয়ে যাওয়ার কথা বলে বাকলিয়ার লিচু ফ্যাক্টরির গার্ড রুমের ভিতর নিয়ে তাদেরকে আটকে রাখে এবং ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহরণকারীরা চারজনের পরিবারের মোবাইলে  ফোন করে দুইটি বিকাশ নম্বরে টাকাও পাঠাতে বলে।

অভিযোগ পেয়ে পুলিশ অভিযানে নামে। বাকলিয়ার ডেপুটি রোড হাফিজ টেলিকম সেন্টারে টাকা নিতে এলে প্রথমে জাহিদুর আলম (২৩) ও আবু হেলালকে (২৮) আটক করা হয়। এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে মো. সোহাগ (২৪), মো. সাকিল (২৪), ইব্রাহিম (২০), মো. ইমরান (২৬), মো. মুজিব (২৫), শওকত আলী (২৬) ও মো. সাহাব উদ্দিনকে (১৯) গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় নগদ ৩২ হাজার ৭০০ টাকা।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team