শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
শার্শার সীমান্ত থেকে ফেনসিডিলসহ কারবারি আটক সাতকানিয়ায় নিস্পাপ শিশুকে হত্যা আটক ২ ঝুঁকির কবলে বাঁশখালী-কুতুবদিয়া যোগাযোগের ছনুয়া জেটিঘাট! এ যুদ্ব কেবল ক্যাসিনো এর বিরুদ্বে নয় টোটাল মাদকের বিরুদ্ধে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ওসি(তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ। সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা.. বর্নাঢ্য আয়োজনে যুবলীগের মাসুমের জন্মদিন পালিত : চট্টগ্রাম মহানগর সাভারে পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কে হত্যার প্রতিবাদ সভা পালিত লামা সরকারি হাসপাতালে অন্তবিহীন দুর্নীতি,অনিয়ম ও অপরিছন্নতার অভিযোগ। পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা কিশোরীসহ আটক-২
কেশবপুরের ৩ কৃতি খেলোয়ারকে সম্মাননা প্রদান করেন ইসমাত আরা সাদেক এমপি।

কেশবপুরের ৩ কৃতি খেলোয়ারকে সম্মাননা প্রদান করেন ইসমাত আরা সাদেক এমপি।

Advertisements

মেহেদী হাসান সুমন, কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোরের কেশবপুরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেক-এর ১২ তম মৃত্যুবার্ষিকী পালন অনুষ্ঠানে গত ৯ সেপ্টেম্বর ৩ কৃতি খেলোয়ারকে সম্মাননা প্রদান করা হয়। ৩ কৃতি খেলোয়াররা হলেন বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট একাদশের খেলোয়ার কেশবপুরের কৃতি সন্তান জাহিদ হাসান ও মাহফুজুর রহমান এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফুটবল টিমের নিয়োমিত গোলকিপার কেশবপুরের কৃতি সন্তান তরিকুল ইসলাম সুমন।

উল্লেখ্য উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহা ইতিপূর্বে উক্ত ৩ কৃতি খেলোয়ারকে ক্রীড়া সামগ্রী প্রদান করেছেন। এদিকে সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেক-এর ১২ তম মৃত্যুবার্ষিকী পালন অনুষ্ঠানে ৩ কৃতি খেলোয়ারকে সম্মাননা প্রদান করায় সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

এবং উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মিজানূর রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহা।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team