শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে যুবদলের মানববন্ধন শার্শার সীমান্ত থেকে ফেনসিডিলসহ কারবারি আটক সাতকানিয়ায় নিস্পাপ শিশুকে হত্যা আটক ২ ঝুঁকির কবলে বাঁশখালী-কুতুবদিয়া যোগাযোগের ছনুয়া জেটিঘাট! এ যুদ্ব কেবল ক্যাসিনো এর বিরুদ্বে নয় টোটাল মাদকের বিরুদ্ধে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ওসি(তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ। সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা.. বর্নাঢ্য আয়োজনে যুবলীগের মাসুমের জন্মদিন পালিত : চট্টগ্রাম মহানগর সাভারে পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কে হত্যার প্রতিবাদ সভা পালিত লামা সরকারি হাসপাতালে অন্তবিহীন দুর্নীতি,অনিয়ম ও অপরিছন্নতার অভিযোগ।
যবি প্রবির ফ্রি হেলথ্ ক্যাম্প অন্যদের জন্য দৃষ্টান্তঃ ডেপুটি স্পীকার

যবি প্রবির ফ্রি হেলথ্ ক্যাম্প অন্যদের জন্য দৃষ্টান্তঃ ডেপুটি স্পীকার

Advertisements

যশোর জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) মানবতার সেবায় যে ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন করেছে, তা বাংলাদেশের অন্যান্য সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, স্কুল-কলেজসহ অন্যান্য প্রতিষ্ঠানের জন্য দৃষ্টান্ত।

সকলে যদি এ ধরনের উদ্যোগ নেয়, তাহলে গরিব-দুঃখী মানুষেরা সুচিকিৎসা থেকে বঞ্চিত হবে না। শনিবার সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গ্যালারিতে আয়োজিত ‘ফ্রি হেলথ্ ক্যাম্প ২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি হেলথ্ ক্যাম্পের অংশ হিসেবে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) দ্বিতীয়বারের মতো একটি ফ্রি হেল্থ ক্যাম্পের আয়োজন করে। এবারের হেলথ্ ক্যাম্পে প্রায় ৪ হাজার রোগী চিকিৎসা ও ঔষধ সামগ্রী পেয়েছেন।

ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া বলেন, আমরা চাই, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য সেবার জন্য তাদের হাত সম্প্রসারিত করেছে।

এভাবে যদি দেশের সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো উদ্যোগ নেয়, শুধু বিশ্ববিদ্যালয় নয় দেশের সব স্কুল-কলেজ যদি এ ধরনের উদ্যোগ নেয়, তাহলে গরিব মানুষেরা সুচিকিৎসা থেকে বঞ্চিত হবে না। একইসঙ্গে ডেঙ্গুসহ অন্যান্য রোগের বিস্তার যেন না হয়, এ জন্য সচেতনতার বাড়ানোর উপর গুরুত্ব দেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.আনোয়ার হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ ইকবাল কবীর জাহিদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব প্রমুখ। এর আগে অতিথিদের কালোব্যাজ পরিয়ে দেন যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ নাজমুল হাসান। অনুষ্ঠান পরিচালনা করবেন যবিপ্রবির প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মন্ডল।

hostseba.com
আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team