শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
গোলপাহাড় “বঙ্গবন্ধু রৌপকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শেখেরখীল ফাঁড়িরমূখ বেইলী ব্রীজের বেহাল দশা, দুই ইউনিয়নের যোগাযোগ হুমকির পথে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মিজানুর রহমান জনির শুভেচ্ছা যশোরের শার্শায় ট্রেন-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ দুর্দমনীয় ২০১২ ব্যাচের মিলনমেলা ২০২০ অনুষ্ঠিত চরম্বা ইউনিয়নে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ কার্যালয় উদ্বোধন বগুড়া অন্তর্ভুক্ত আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের ১২ তম ত্রি-বার্ষিকী সাধারণ নির্বাচনের(2020-22) জামুন্দে পত্র জমা “ নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ব্লাড ব্যাংক চিটাগাং এর শুভ উদ্ভোধন এর মাধ্যমে যাত্রা শুরু কমরেড অমল সেনের সপ্তদশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২ দিনব্যাপি স্মরণ মেলা
পদ্মায় গোসল করতে নেমে ভাই-বোনের মৃত্যু

পদ্মায় গোসল করতে নেমে ভাই-বোনের মৃত্যু

Advertisements

  • বিবিসিনিউজ২৪,ডেস্কঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে ভাই-বোনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকায় পদ্মা নদীতে নেমে তারা নিখোঁজ হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলো শরীফ বেপারী (১৭) ও মাহফুজা আয়শা (৯)। তারা নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আব্দুল হক ব্যাপারীর সন্তান। শরীফ ঢাকার বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

আব্দুল হক ব্যাপারী জানান, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১ মদিনানগর এলাকায় বসবাস করেন তিনি। পেশায় তিনি সিএনজি চালক। তার দুই ছেলে এক মেয়ে। ঈদ উদযাপন করতে গত বুধবার তার মেয়ে মাহফুজা ও শনিবার ছেলে শরীফ গ্রামের বাড়ি নওপাড়া আসে।

তিনি জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায় শরীফ। ভাইকে বাঁচাতে নদীতে নেমে বোন মাহফুজাও পানিতে তলিয়ে যায়।

বিলাপ করতে করতে আব্দুল হক ব্যাপারী বলেন, গ্রামে এসে আদরের ছেলে-মেয়েকে হারালাম। আমার সব শেষ হয়ে গেল।

hostseba.com

নওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী বলেন, নিখোঁজ হওয়ার পর নড়িয়া থানা পুলিশকে জানানো হয়। পরে নারায়ণগঞ্জ থেকে তিনজন ডুবুরি এনে কয়েক ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে। নিহতদের জানাজা শেষে রাতেই নওপাড়ায় গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team