রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৬:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার আন্তঃক্ষমতায় সমাবেশ দিয়ে পালন করল শরনার্থী আগমনের দ্বিতীয় বর্ষপূর্তি ! সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মঞ্জুরুল ইমামের বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন সানরাইজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ চকরিয়ায় কেন্দুয়ায় যুব সমাবেশ অনুষ্ঠিত ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া স্বেচ্ছাশ্রমে জরাজীর্ণ বেড়ীবাঁধ সংস্কার চলছে মেহবুবা ও ওমর আব্দুল্লাহ’র সহায়তা চায় ভারত সরকার চট্টগ্রামে ১,৫০০ পিস ইয়াবা সহ যুবক গ্রেফতার চট্টগ্রামে ৪০০ পিস ইয়াবা সহ আটক ১
ঈদের দিনেই শশুরকে পিটিয়ে মাথা ফাটাল জামাই

ঈদের দিনেই শশুরকে পিটিয়ে মাথা ফাটাল জামাই

Advertisements

ফারুক হোসেন রাজ, সাতক্ষীরা প্রতিনিধি: ঈদের দিনেই সত্তোরার্ধ শশুরকে পিটিয়ে মাথা ফাটালো জামাই। রক্তাক্ত ও জখম করার অভিযোগ করেন আহত শশুর নসিম উদ্দীন(৭০)।

শনিবার (১২ আগস্ট ১৯) সন্ধায় রক্তাক্ত শরীরে গুরুত্বর জখম অবস্থায় যশোর হতে ছেড়ে আসা সাতক্ষীরা গামী বগুড়া (জ১১-০১৬১) নং বাসের পত্যাক্ষদর্শী যাত্রীরা রক্তাক্ত অবস্থায় কাজীরহাট হতে উদ্ধার করে স্থানিয় কলারোয়া থানা পুলিশের খবর দেন।

কলারোয়া থানা কর্তব্যরত অফিসার এএসআই তরুন অধিকারী জানান, রক্তাক্ত ও জখমের অবস্থা দেখে আঘাত গুরুতর হওয়ায় তাৎক্ষণিক আহত নসিম উদ্দীনকে প্রাথমিক ভাবে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।

আহত নসীম উদ্দীন (৭০) যশোর জেলার বাঁগআঁচড়া ইউনিয়ন পরিষদ সংলগ্নের কলোনী পাড়া গ্রামের মৃত করীম বক্সের ছেলে। তিনি বিবিসি নিউজ ২৪’কে বলেন, তার জামাই হায়দার বক্সের ছেলে ( জামাই) ইউনুস আলী তাকে (শশুরকে) মেরে যখম করেছেন। পূর্বেও অনেক বার মারপিটের অভিযোগ করে তিনি প্রশাসনের সু-বিচার ও হস্তক্ষেপ কামনা করেন।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ইমার্জেন্সি (এসএসিএমও) ডা. সুজন দাস জানান, মাথায় বড় ধরনের আঘাতের কারনে অনেকটা অংশ ফেটে যাওয়ায় তিনটি সেলাই দিতে হয়েছে। শরিরের অবস্থা আশঙ্খাজনক খুব ভালো না হওয়ায় চিকিৎসার জন্য পুরুষ ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

hostseba.com

আহত নসীম উদ্দীন (৭০) এর পরিবারের কেহ এখনও দেখতে আসেনি এবং পরিবারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে যোগাযোগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team