রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৬:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার আন্তঃক্ষমতায় সমাবেশ দিয়ে পালন করল শরনার্থী আগমনের দ্বিতীয় বর্ষপূর্তি ! সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মঞ্জুরুল ইমামের বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন সানরাইজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ চকরিয়ায় কেন্দুয়ায় যুব সমাবেশ অনুষ্ঠিত ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া স্বেচ্ছাশ্রমে জরাজীর্ণ বেড়ীবাঁধ সংস্কার চলছে মেহবুবা ও ওমর আব্দুল্লাহ’র সহায়তা চায় ভারত সরকার চট্টগ্রামে ১,৫০০ পিস ইয়াবা সহ যুবক গ্রেফতার চট্টগ্রামে ৪০০ পিস ইয়াবা সহ আটক ১
নিউজিল্যান্ডের সেই পুলিশ অফিসার এখন হজে

নিউজিল্যান্ডের সেই পুলিশ অফিসার এখন হজে

Advertisements

আন্তর্জাতিক, বিবিসিনিউজ২৪ ডেস্ক: ভদ্রমহিলাকে নিশ্চয়ই চেনা চেনা লাগছে? জুমার নামাজের সময় মসজিদে স’ন্ত্রাসী হা’মলায় অনেক মুসলমান হ’তাহ’ত হওয়ার পর পুরো নিউজিল্যান্ড মুসলমানদের পাশে দাঁড়িয়েছিল। প্রধানমন্ত্রী সমব্যথী হয়েছিলেন।

স্থানীয় পুলিশ বিভাগ থেকে আয়োজন করা হয় এক শো’কসভা। সেখানে পুলিশের ইউনিফর্ম পরা এক নারী পুলিশ অফিসারের আবেগমাখা বক্তব্য সবাইকে আপ্লুত করেছিল। বাষ্পরুদ্ধ কণ্ঠে তিনি সবাইকে অবাক করে দিয়ে বলছিলেন, ‘আমি অকল্যান্ড পু’লিশের বিভাগীয় উপপ্রধান। এই অ্যাম প্রাউড অব এ মুসলিম’…।

হ্যাঁ ইনি সেই নায়লা হাসান। তিনি পাকিস্তানি বংশদ্ভুত নিউজিল্যান্ডের মুসলিম নাগরিক। সৌদি বাদশাহর আমন্ত্রণে নিউজিল্যান্ড থেকে আসা ওই ঘটনায় আ’হত-নি’হত পরিবারের ২০০ জন রাজকীয় অতিথির একজন তিনিও। তিনিও এবার জীবনের প্রথম হজ করছেন। আল্লাহ তার হজকে মাবরুর হিসেবে কবুল করুন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team