রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান যশোরের নাভারন রেলস্টেশন থেকে স্বর্ণ উদ্ধার অভিযোগ গ্রহণের পরও বহাল চেয়ারম্যান আবুল কালাম ! চুনতি সূফিনগর যুব ঐক্য পরিষদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন গোলপাহাড় “বঙ্গবন্ধু রৌপকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শেখেরখীল ফাঁড়িরমূখ বেইলী ব্রীজের বেহাল দশা, দুই ইউনিয়নের যোগাযোগ হুমকির পথে
সাতক্ষীরায় ভাইপোকে কুপিয়ে হত্যা করলো আপন ৩ চাচা!

সাতক্ষীরায় ভাইপোকে কুপিয়ে হত্যা করলো আপন ৩ চাচা!

Advertisements

ফারুক হোসেন রাজ, জেলা প্রতিনিধি,সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়ায় তিন চাচা ও এক চাচতো ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩০ জুলাই) রাতে উপজেলার সোনাবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

ঘটনাটি নিশ্চিত করে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, নিহতের নাম আলফাজ হোসেন গাজী (৩০)। তি‌নি সোনাবা‌ড়িয়া গ্রামের বা‌সিন্দা ও পেশায় একজন ট্রলিচালক।

নিহতের বড়ভাই আলতাফ হোসেন গাজী বলেন, গত ছয় বছর ধরে চাচাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল আমাদের। এরই জেরে মঙ্গলবার রাতে বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে আপন চাচা সলেমান গাজী, চাচতো চাচা ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে আলফাজকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। গুরুতর আহত আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

hostseba.com

অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team