রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান যশোরের নাভারন রেলস্টেশন থেকে স্বর্ণ উদ্ধার অভিযোগ গ্রহণের পরও বহাল চেয়ারম্যান আবুল কালাম ! চুনতি সূফিনগর যুব ঐক্য পরিষদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন গোলপাহাড় “বঙ্গবন্ধু রৌপকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শেখেরখীল ফাঁড়িরমূখ বেইলী ব্রীজের বেহাল দশা, দুই ইউনিয়নের যোগাযোগ হুমকির পথে
সীতাকুণ্ডে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা অভিযান

সীতাকুণ্ডে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা অভিযান

Advertisements

সেকান্দর হোসাইন (সীতাকুণ্ড) : সীতাকুণ্ডে মশকনিধন, ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায়ের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরি।

মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি, সহকারী কমিশনার ভূমি সৈয়দ মাহবুবুল হক, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি এম সেকান্দর হোসাইন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল্লা ও ইউপি চেয়ারম্যানরা। এতে ডেঙ্গু প্রতিরোধের নানা উপায় ও করণীয় নিয়ে মূল আলোচনা করেন সীতাকুণ্ড হাসপাতালের চিকিৎসক মো. ফরিদ উদ্দিন।

এসময় ইউএনও মিল্টন রায় বলেন, এডিস মশার বংশ বিস্তার রোধে সবাইকে নিজ নিজ বাড়ির আশপাশ পরিষ্কার রাখতে হবে। কোথাও তিনদিনের বেশি পানি জমিয়ে রাখাতে অনুরোধ করেন। মাইকিং করে জনগণকে এ বিষয়ে সচেতন করতে চেয়ারম্যানদের নির্দেশনা দেন তিনি।

আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের সামনের রাস্তায় ঝাড়ু দিয়ে পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করা হয়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team